Advertisement
২৫ এপ্রিল ২০২৪

আনোয়ারের বলে ভাঙল মিচেলের চোখের কোটর

ওয়েলিংটনে পাকিস্তানকে হারানোর দিন খারাপ খবর নিউজিল্যান্ড শিবিরে। চোখে বল লেগে হাসপাতালে পৌঁছে গেলেন মিচেল ম্যাকক্লেনাঘান। এমনই অবস্থা যে অস্ত্রোপচার করতে হবে। ভেঙে গিয়েছে চোখের কোটর।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০১৬ ১৫:৫৬
Share: Save:

ওয়েলিংটনে পাকিস্তানকে হারানোর দিন খারাপ খবর নিউজিল্যান্ড শিবিরে। সোমবার চোখে বল লেগে হাসপাতালে পৌঁছে গেলেন মিচেল ম্যাকক্লেনাঘান। এমনই অবস্থা যে অস্ত্রোপচার করতে হবে। ভেঙে গিয়েছে চোখের কোটর। পাকিস্তানের আনোয়ার আলির বল হেলমেটের ফাঁক গলে গিয়ে লাগে মিচেলের বাঁ চোখে। ভিতরেই আটকে যায় বল। রক্তে ভেসে যাচ্ছিল চোখ। সঙ্গে সঙ্গেই তাঁর চিকিৎসার ব্যবস্থা করা হয়।

নিউজিল্যান্ড দলের পক্ষ থেকে জানানো হয়েছে, ডাক্তার নিশ্চিত করেছে মিচেলের চোখে অস্ত্রোপচার করতে হবে। যখন তিনি আহত হন তখন ৩১ রানে ব্যাট করছিলেন। নবম উইকেটে ম্যাট হেনরির সঙ্গে পার্টনারশিপে ৩৩ বলে ৭৩ রান করেন। ৭০ রানে ম্যাচও জিতে নেয় নিউজিল্যান্ড। হাসপাতাল থেকে পরে নিজেই টুইট করে মিচেল বলেন, ‘‘সবাইকে ধন্যবাদ আমার পাশে থাকার জন্য। সব ঠিক আছে শুধু কয়েকটি হাড় ভেঙেছে। দারুণ জয় দলের।’’

আরও খবর: মিচেলের আঘাত মনে করিয়ে দিল ক্রিকেট মাঠের যে সব দুর্ঘটনাকে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mitchell injury eye ball
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE