Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mithali Raj

বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে অধিনায়কোচিত ইনিংস মিতালির

প্রয়োজনের সময়ে অধিনায়কের ব্যাট থেকে রান বেরিয়ে আসায় খুশি মিতালির সতীর্থরাও।

ভারত অধিনায়ক মিতালি রাজ। ছবি: রয়টার্স।

ভারত অধিনায়ক মিতালি রাজ। ছবি: রয়টার্স।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৫ জুলাই ২০১৭ ২০:১৮
Share: Save:

দুরন্ত শতরান মিতালি রাজের। নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপের অন্যতম গুরুত্বপূর্ণ ম্যাচে ১০৯ রানের অনবদ্য ইনিংস খেললেন ভারত অধিনায়ক মিতালি। এটিই চলতি বিশ্বকাপে মিতালির প্রথম শতরান।

এ দিন কাউন্টি গ্রাউন্ডে ম্যাচের আগে থেকেই চাপে ছিল টিম ইন্ডিয়া। পর পর চার ম্যাচে জেতা ভারত, গত দুই ম্যাচে হঠাৎ করেই নিজেদের ছন্দ হারিয়ে ফেলে। লাগাতার দু’ম্যাচে হারতে হয় দক্ষিণ আফ্রিকা এবং অস্ট্রেলিয়ার বিপক্ষে।

আরও পড়ুন: অ্যাথলিটদের জন্য ক্রীড়ামন্ত্রীকে অভিনবের বিশেষ প্রস্তাব সম্বলিত চিঠি

সেমিফাইনালে যেতে হলে শনিবার জিততেই হবে ভারতকে। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে কিউইদের বিরুদ্ধে মিতালির শতরান নিঃসন্দেহে ভারতের ইনিংসকে দাঁড় করিয়ে দিল মজবুত স্তম্ভে। ১২৩ বলে খেলা ১০৯ রানের ইনিংসটি সাজান ছিল ১১টি চারের মাধ্যমে। লিয়া তাহুহু থেকে আমিলিয়া কির কাউকেই ব্যাট হাতে আজ কাউকেই রেয়াত করেননি যোধপুরের এই ব্যাটসম্যান। প্রয়োজনের সময়ে অধিনায়কের ব্যাট থেকে রান বেরিয়ে আসায় খুশি মিতালির সতীর্থরাও। মিতালির ইনিংসকে কেন্দ্র করে ইতিমধ্যে জয়ের স্বপ্ন দেখতেও শুরু করেছে আপামর ভারতবাসী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE