Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sports News

বিরাটের পাশেই মিতালি

ওডিআই বোলিংয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ভারতের ঝুলন গোস্বামী। তাঁর উপরে শীর্ষে রয়েছেন দক্ষিণ আফ্রিকার মারিজেন কাপ। বোলিংয়ের সেরা ১০এ ঝুলন ছাড়া আর কোনও ভারতীয়ের জায়গা হয়নি।

মিতালি রাজ। —ফাইল চিত্র।

মিতালি রাজ। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০১৭ ১৯:৪৯
Share: Save:

শুধু বিরাট নন তার পাশাপাশি ওয়ান ডে র‌্যাঙ্কিংয়ের ব্যাটিং শীর্ষে উঠে এলেন আরও একজন ভারতীয়। তিনি ভারতীয় মহিলা দলের অধিনায়ক মিতালি রাজ। ছিলেন দ্বিতীয় স্থানে সোমবার প্রকাশিত আইসিসি ওয়ান ডে র‌্যাঙ্কিংয়ে একধাপ উঠে বিরাট কোহালির পাশেই জায়গা করে নিলেন মিতালি। দ্বিতীয় স্থানে রয়েছেন অস্ট্রেলিয়ার এলিস পেরি। তৃতীয় নিউজিল্যান্ডের অ্যামি স্যাটারওয়েট। সেরা ১০এ রয়েছেন ভারতের হরমনপ্রীত কাউর। এই দু’জন ছাড়া সেরা ২০তে আর কোনও ভারতীয় জায়গা হয়নি।

আরও পড়ুন

সচিনকে ছাপিয়ে গেলেন বিরাট

উফ! কান ঘেঁষে জিতেই বিরাটের ভাংড়া

ওডিআই বোলিংয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ভারতের ঝুলন গোস্বামী। তাঁর উপরে শীর্ষে রয়েছেন দক্ষিণ আফ্রিকার মারিজেন কাপ। বোলিংয়ের সেরা ১০এ ঝুলন ছাড়া আর কোনও ভারতীয়ের জায়গা হয়নি। সেরা ২০তে রয়েছেন একতা বিস্ত, শিখা পাণ্ডে ও রাজেশ্বরী গায়কোয়াড়। অল রাউন্ডার র‌্যাঙ্কিংয়ে প্রথম ১০এর মধ্যে সাত নম্বরে রয়েছেন দীপ্তি শর্মা। ১০এ ঝুলন গোস্বামী। সেরা ২০তে রয়েছেন আরও দু’জন ভারতীয়। ১৬ ও ১৭ নম্বরে রয়েছে শিখা পাণ্ডে ও হরমনপ্রীত কাউর। শীর্ষে অস্ট্রেলিয়ার এলিস পেরি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE