Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Mohamed Salah

গোওওওওল, এ বার সেরা সালাহ, দেখুন সেই দুরন্ত গোল

গত বছরের ডিসেম্বরে এভার্টনের বিরুদ্ধে গোলের জন্য পুরস্কৃত হলেন লিভারপুলের মহম্মদ সালাহ। গ্যারেথ বেল ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও ছিলেন সেরা গোলের দৌড়ে।

রোনাল্ডো-মেসি-বেলদের টপকে সেরা গোলের পুরস্কার পেলেন সালাহ।

রোনাল্ডো-মেসি-বেলদের টপকে সেরা গোলের পুরস্কার পেলেন সালাহ।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০১৮ ১২:৫৫
Share: Save:

লড়াইয়ে ছিলেন অনেক রথী-মহারথী। কিন্তু সবাইকে টপকে ২০১৮ পুসকাস পুরস্কার জিতে নিলেন মহম্মদ সালাহ। সেরা গোলের জন্য এই সম্মান পেলেন তিনি।

গত বছরের ডিসেম্বরে এভার্টনের বিরুদ্ধে গোলের জন্য পুরস্কৃত হলেন লিভারপুলের এই তারকা। গ্যারেথ বেল ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও ছিলেন সেরা গোলের দৌড়ে।

গত মরসুমে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদের জার্সিতে মাথার উপর দিয়ে নেওয়া শটে গোল করেছিলেন গ্যারেথ বেল। আর গত এপ্রিলে জুভেন্তাসের বিরুদ্ধে বাইসাইকেল কিকে অনবদ্য গোল করেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

আরও পড়ুন: ‘এই পাকিস্তান দল পারবে না ভারতের সঙ্গে’​

আরও পড়ুন: কে দল বেছে নেয়, শাস্ত্রীকে প্রশ্ন করতে চান সৌরভ​

মোট ১০টা গোল মনোনীত হয়েছিল এই পুরস্কারের জন্য। বিশ্বকাপে আর্জেন্টিনার জার্সিতে লিওনেল মেসির গোলও ছিল তালিকায়। সবাইকে টপকে বাজিমাত করেন সালাহ।

ওই গোলে পেনাল্টি বক্সের ডান দিকে দুই বিপক্ষ ফুটবলারকে টপকে গোল করেন সালাহ। তাঁর গোল আসে দুরূহ কোণ থেকে। সম্ভবত সেই কারণেই সেরা গোলের পুরস্কার পান সালাহ।

(ক্রিকেটের খবর,ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরের সেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE