Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Cricket

কে বল করবেন নতুন বলে? কোহালিকে সমস্যায় ফেলেছিলেন শামিরা

কোহালির দলের পেসারদের প্রশংসা করেছেন প্রাক্তন ক্রিকেটাররাও।

ভারতীয় পেসারদের প্রশংসায় বিশেষজ্ঞরা। — ফাইল চিত্র।

ভারতীয় পেসারদের প্রশংসায় বিশেষজ্ঞরা। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা 
মুম্বই শেষ আপডেট: ১৮ জুন ২০২০ ১৭:৩২
Share: Save:

ভারতীয় পেসাররা এখন বিশ্বের অন্যতম সেরা। দেশে এবং বিদেশের মাটিতে যশপ্রীত বুমরা, ইশান্ত শর্মা, মহম্মদ শামিদের আগুনে বোলিং সামলাতে পারেন না বিপক্ষের ব্যাটসম্যানরা।

এই পেসাররাই ভারত অধিনায়ক বিরাট কোহালিকে একবার অদ্ভুত এক সমস্যায় ফেলে দিয়েছিলেন। দেশের প্রাক্তন ক্রিকেটার দীপ দাশগুপ্তের সঙ্গে কথা বলার সময়ে সেই মজার ঘটনা উল্লেখ করেছেন মহম্মদ শামি। দীপের প্রশ্ন ছিল অধিনায়ক কোহালির সঙ্গে শামিদের যোগাযোগ কেমন।

উত্তরে শামি বলেন, ‘‘একটা ম্যাচের আগে আমি, বুমরা এবং ইশান্ত-তিনজনই নতুন বলে বল করতে চেয়েছিলাম। নতুন বলে কে বল করবে, তা আমরা স্থির করতে পারিনি।’’

আরও পড়ুন: কঠিন পরিস্থিতিতে কেন ধোনির কথা মেনে চলেন? অশ্বিন শোনালেন...

বাধ্য হয়ে তিন বোলার ছোটেন অধিনায়কের কাছে। কোহালিকেই স্থির করে দিতে বলেন, কে নতুন বলে বল করবে। ভারত অধিনায়কের আস্থা রয়েছে সবার প্রতি। তিন পেসারের কোর্টে বল ঠেলে কোহালি বলেন, ‘‘তোমরা নিজেরা স্থির করো কে নতুন বলে বল করবে। তোমরা যা স্থির করবে তাতে আমার কোনও আপত্তি নেই।’’

কোহালির দলের পেসারদের প্রশংসা করেছেন প্রাক্তন ক্রিকেটাররাও। সম্প্রতি রাহুল দ্রাবিড় বলেছেন, কপিল দেব, জাহির খান, জাভাগল শ্রীনাথের মতো ফাস্ট বোলার ভারতের হয়ে বিভিন্ন সময়ে খেললেও, এখন কার পেস আক্রমণই সেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohammed Shami Indian Pacers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE