Advertisement
১৭ এপ্রিল ২০২৪
আই লিগ দ্বিতীয় ডিভিশন
Sport News

দুই বন্ধুর দ্বৈরথে শেষ হাসি হাসলেন দীপেন্দু

—ফাইল চিত্র।

—ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২০ ০৬:০৩
Share: Save:

মহমেডান ৩ • ভবানীপুর ০

কলকাতা লিগে হারের বদলা নিয়ে শঙ্করলাল চক্রবর্তীর ভবানীপুরকে হেলায় হারাল মহমেডান। কল্যাণীতে শনিবার এই ম্যাচে তিন গোলে জিতলেও আরও বড় ব্যবধানে জিততে পারত দীপেন্দু বিশ্বাসের দল। খেলার শেষে সাদা-কালোর টিডি দীপেন্দু বললেন, ‘‘দীঘায় আমাদের আবাসিক শিবিরের পরিশ্রম কাজে লেগেছে। এক জন বিদেশি নিয়ে খেলেছি। তা সত্ত্বেও অন্তত ছয় গোলে জিততে পারতাম।’’ একটা সময় একসঙ্গে খেলা দুই বন্ধুর এই দ্বৈরথ নিয়ে কৌতূহল ছিল সকলের। শঙ্করের দলকে হারিয়ে শেষ হাসি দীপেন্দুরই।

তিন মিনিটেই এগিয়ে যায় মহমেডান। গোল করেন সঞ্জীব ঘোষ। গড়িয়ার এই উইং মিডিয়ো নজর কাড়েন মহমেডান জার্সিতে অনূর্ধ্ব-১৯ দলে খেলে। ব্যবধান বাড়ান জন চিডি। খেলার আশি মিনিটে ৩-০ করেন সত্যেন শর্মা। এই ম্যাচে নাইজিরিয়ার চিডি হ্যাটট্রিক করতে পারতেন। বিদেশিহীন ভবানীপুরের গোলকিপার অরূপ দেবনাথ ভাল খেলেন। তবে এটিকে রিজার্ভ ও জামসেদপুর রিজার্ভ দলের ম্যাচ শেষ হয় গোলশূন্যভাবে।

এ দিকে, চোট পাওয়া স্টপার ড্যানিয়েল সাইরাসকে ৩১ জানুয়ারি চেন্নাই সিটি বিরুদ্ধে পাচ্ছে না মোহনবাগান। তাঁকে ডাক্তাররা সাত দিন বিশ্রাম নিতে বলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Mohammedan I-League
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE