Advertisement
১৯ এপ্রিল ২০২৪
ইন্ডিপেন্ডেন্স গোল্ড কাপ

পেনাল্টি নষ্ট, ট্রফি হাতছাড়া আজাদের

শনিবার অসমের নগাঁওয়ে ইন্ডিপেন্ডেন্স গোল্ড কাপের ফাইনালে শুরুতেই এগিয়ে যায় মহমেডান। সানি চার্লসের গোলে।

ফিলিপ আজা। —ফাইল চিত্র

ফিলিপ আজা। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০১৮ ০৪:৩৪
Share: Save:

বি এস এফ ১(৪) মহমেডান ১ (৩)

ফিলিপ আজা শুক্রবার জোড়া গোল করে মহমেডানকে ফাইনালে তুলেছিলেন। চব্বিশ ঘণ্টার মধ্যে তিনিই ডোবালেন। টাইব্রেকারে পেনাল্টি নষ্ট করে। রঘু নন্দীর দলের মরসুমের প্রথম ট্রফিও জেতা হল না।

শনিবার অসমের নগাঁওয়ে ইন্ডিপেন্ডেন্স গোল্ড কাপের ফাইনালে শুরুতেই এগিয়ে যায় মহমেডান। সানি চার্লসের গোলে। পনেরো মিনিটের গোল বর্ডার সিকিওরিটির জিতেন্দ্র রাওয়াত শোধ করে দেন বিরতির তিন মিনিট আগে। নির্ধারিত সময়ে ফল ছিল ১-১। টাইব্রেকারে মহমেডানের লাল্টু হেমব্রম গোল নষ্ট করায় ফল দাঁড়ায় ৪-৩। শেষ কিকে মহমেডানের ফিলিপ আজা বাইরে মারেন। ওই গোল হলে খেলা সাডেন ডেথে যেত।

ম্যাচ শেষ হওয়ার পনেরো মিনিট আগে চোট পেয়ে বেরিয়ে যান গোলকিপার প্রিয়ান্ত সিংহ। নামেন সৌরভ চক্রবর্তী। ফোনে ধরা হলে সাদা-কালো কোচ রঘু নন্দী হতাশ গলায় বললেন, ‘‘ভাগ্য সঙ্গে ছিল না। যে আজার উপর নির্ভর করেছি সেই খেলতে পারেনি। দু’বার সহজ সুযোগ পেয়েও গোল করতে পারেনি ও। এরকম হতেই পারে। ভেবেছিলাম ট্রফিটা পাব।’’ মহমেডানের এর পর বরদলৈ ট্রফি খেলতে যাচ্ছে। সেখান থেকে ফিরেই আই লিগের দ্বিতীয় ডিভিশনের প্রস্তুতি নেবেন ঠিক করেছেন রঘু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Philip Adjah Mohammedan S.C.
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE