Advertisement
২৪ এপ্রিল ২০২৪
দ্বিতীয় ডিভিশন আই লিগ

হেরেই চলেছে মহমেডান

মহমেডানের বিরুদ্ধে এ দিন ম্যাচের ৩৭ মিনিটে নওরেম রোশন সিংহ গোল করে এগিয়ে দেন বেঙ্গালুরুকে। দু’মিনিটের মধ্যেই সমতা ফেরান ওয়ায়েন আয়ান।

ছবি: সংগৃহীত।

ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০১৮ ১৫:৩৭
Share: Save:

বেঙ্গালুরু ২ • মহমেডান ১

কোচ বদল করেও হার বাঁচাতে ব্যর্থ মহমেডান। আই লিগের দ্বিতীয় ডিভিশনে রবিবার বেঙ্গালুরু এফ সি রিজার্ভ দলের বিরুদ্ধে ১-২ হারল কলকাতার তৃতীয় প্রধান।

মহমেডানের বিরুদ্ধে এ দিন ম্যাচের ৩৭ মিনিটে নওরেম রোশন সিংহ গোল করে এগিয়ে দেন বেঙ্গালুরুকে। দু’মিনিটের মধ্যেই সমতা ফেরান ওয়ায়েন আয়ান। কিন্তু শেষরক্ষা হয়নি। ম্যাচ শেষ হওয়ার আট মিনিট আগে বেঙ্গালুরুর হয়ে জয়সূচক গোল করেন লামগৌলেন হাংসিং।

সুপার কাপে বেঙ্গালুরুর প্রথম দলের কাছে বিধ্বস্ত হয়েছিল ইস্টবেঙ্গল ও মোহনবাগান। এ বার বেঙ্গালুরুর রিজার্ভ দলের কাছে হারল মহমেডান। কোচ হিসেবে অভিষেক ম্যাচে হারের পরে হতাশ মৃদুল বন্দ্যোপাধ্যায় ফোনে বললেন, ‘‘এ রকম যে হবে তা আগেই জানতাম। আমি জাদুকর নই যে দায়িত্ব নিয়েই সব বদলে দেব। এই কারণেই আগামী মরসুম থেকে মহমেডানের দায়িত্ব নিতে চেয়েছিলাম।’’ বিপর্যয়ের কারণ কী? মৃদুলের ব্যাখ্যা, ‘‘কোনও দলের পক্ষেই স্ট্রাইকার ছাড়া ম্যাচ জেতা সম্ভব নয়। অথচ বেঙ্গালুরুর বিরুদ্ধে আমাকে স্ট্রাইকার ছাড়াই দল নামাতে হয়েছিল। তা ছাড়া ফুটবলাররা শারীরিক ভাবেও খেলার মতো জায়গায় নেই।’’

আই লিগ দ্বিতীয় ডিভিশনে ‘সি’ গ্রুপে আট ম্যাচে নয় পয়েন্ট নিয়ে চার নম্বরে মহমেডান। এক ম্যাচ কম খেলে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষে মণিপুরের টিড্ডিম এফ সি। পয়েন্ট সমান হলেও গোল পার্থক্যে পিছিয়ে থাকায় লিগ টেবলে দু’নম্বরে বেঙ্গালুরু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohammedan Sporting Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE