Advertisement
২০ এপ্রিল ২০২৪

বড় ম্যাচ জমিয়ে দিলেন ঋদ্ধিরা

ইডেনে জয়জিৎ বসু (১২৬), সুদীপ চট্টোপাধ্যায় (১০৩) ও অনুষ্টুপ মজুমদারের (১১৩) সেঞ্চুরিতে মোহবাগান ৪৭৬-৪ তুলে ডিক্লেয়ার করে দেয়।

জুটি: ম্যাচের মাঝে আলোচনা ঋদ্ধি ও ডিন্ডার। ছবি: সুদীপ্ত ভৌমিক

জুটি: ম্যাচের মাঝে আলোচনা ঋদ্ধি ও ডিন্ডার। ছবি: সুদীপ্ত ভৌমিক

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৪ জুন ২০১৭ ০৪:৪১
Share: Save:

ইনিংসে জিতে মোহনবাগান সুপার লিগের বড় ম্যাচের আগে সুবিধাজনক জায়গায় চলে গেল। ও দিকে ইস্টবেঙ্গলও জয়ের মুখে। ফলে শনিবার থেকে দু’দলের লড়াই বেশ গুরুত্বপূর্ণ হয়ে উঠতে চলেছে।

ইডেনে জয়জিৎ বসু (১২৬), সুদীপ চট্টোপাধ্যায় (১০৩) ও অনুষ্টুপ মজুমদারের (১১৩) সেঞ্চুরিতে মোহবাগান ৪৭৬-৪ তুলে ডিক্লেয়ার করে দেয়। দুটো হাফ সেঞ্চুরিও এই ইনিংসে করেন শুভময় দাস ও দেবব্রত দাস। তার আগে প্রথম ইনিংসে টাউন ২৫৩ রানে অল আউট হয়ে যায়। ২২৩ রানে পিছিয়ে থাকা টাউন দ্বিতীয় ইনিংসে ২০৪ রানে অল আউট হয়ে যায়। প্রীতম চক্রবর্তী ও রাজকুমার পাল চারটি করে উইকেট পান। অশোক ডিন্ডা দশ ওভারে ৫২ রানে এক উইকেট পান। মোহনবাগান ইনিংস ও ১৯ রানে জেতার পর অধিনায়ক শুভময় দাস বলেন, ‘‘এই জয়টা আমাদের খুব দরকার ছিল। ইডেনের বাউন্স ও গতির উইকেটে সবাই খুব ভাল ব্যাটিং করেছি বলেই ম্যাচটা থেকে সাত পয়েন্ট পেলাম।’’ দুই ম্যাচে দশ পয়েন্ট হল মোহনবাগানের।

ও দিকে ইস্টবেঙ্গল প্রথম ইনিংসে এরিয়ানের (১৯৫) চেয়ে ২২৩ রানে এগিয়ে যাওয়ার পর দ্বিতীয় ইনিংসে এরিয়ান ২১২-৫ তুলেছে তৃতীয় দিনের শেষে। বুধবার তারা ম্যাচ জিতে ছ’পয়েন্ট জেতার পথে। ইস্টবেঙ্গলের বিবেক সিংহর ১৩৫-এর পর সোহম ঘোষও ১২১ রান করেন। ইস্টবেঙ্গল ৪১৮-৯ তুলে ডিক্লেয়ার করে দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE