Advertisement
২০ এপ্রিল ২০২৪

ডিকাদের অভিনব বার্তা মোহনবাগান কর্তাদের

 দিপান্দা ডিকা, শিল্টন পাল, আজহারউদ্দিন মল্লিকদের কাছে ক্লাবের পক্ষ থেকে যে  এসএমএস পাঠানো হয়েছে তাতে লেখা হয়েছে, ‘‘আপনাদের সঙ্গে ক্লাবের চুক্তি শুরু পয়লা জুলাই থেকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০১৮ ০৪:২৫
Share: Save:

ময়দানের ছোট ক্লাবের কর্তারাও কখনও ফুটবলারদের এ রকম অনুরোধ করেছেন বলে শোনা যায়নি। চুক্তিবদ্ধ ফুটবলারদের কাছে অভিনব সেই অনুরোধ করেই মঙ্গলবার হইচই ফেলে দিলেন মোহনবাগান কর্তারা।

দিপান্দা ডিকা, শিল্টন পাল, আজহারউদ্দিন মল্লিকদের কাছে ক্লাবের পক্ষ থেকে যে এসএমএস পাঠানো হয়েছে তাতে লেখা হয়েছে, ‘‘আপনাদের সঙ্গে ক্লাবের চুক্তি শুরু পয়লা জুলাই থেকে। কিন্তু কলকাতা লিগ শুরু হচ্ছে ১৮ জুলাই থেকে। যে হেতু প্রাক মরসুম অনুশীলন খুব গুরুত্বপূর্ণ তাই কোচের সঙ্গে কথা বলে ১১ জুন থেকে অনুশীলন শুরু হবে। কিন্তু যে বাড়তি তিন সপ্তাহ অনুশীলন হবে তার জন্য কোনও পারিশ্রমিক ক্লাব দেবে না।’’ ক্লাব তাঁবুতে এ দিন বিকেলে সাংবাদিক সম্মেলন করে এই মোবাইল বার্তার কথা জানিয়ে সচিব অঞ্জন মিত্র বলে দিলেন, ‘‘ফুটবলারদের অনুরোধ করব অনুশীলন শুরু হলেও জুন মাসের বেতন না নিতে।’’ দায়িত্বপ্রাপ্ত কর্তাদের বার্তা পেয়ে ফুটবলাররা হতবাক, বিভ্রান্তও। তাঁদের প্রশ্ন, পেশাদার কোনও ক্লাবে এ রকম হয় নাকি? এক ফুটবলার বললেন, ‘‘চুক্তি যে দিন থেকে, সে দিন থেকেই তো অনুশীলন শুরু হয়। আগে তা শুরু করলে বাড়তি টাকা দিতে হবে। তা ছাড়া ফুটবলাররা সবাই ছুটিতে বাড়ি গিয়েছেন।’’ মজার ব্যাপার হল, প্রবল আর্থিক সঙ্কটে থাকা কর্তারা বিমানের টিকিট না দিতে পারায় প্রায় এক মাস শহরে আটকে রয়েছেন দুই বিদেশি ডিকা এবং কিংগসলে ওবুমেনেমে। ছুটি কাটাতে যেতে পারেননি দেশে। এই পরিস্থিতিতে আবার মোহনবাগান ফুটবল সচিব এ দিন দাবি করেছেন, মেহতাব হোসেনকে দলে নেওয়ার জন্য তাঁরা প্রস্তাব দিয়েছেন। জানা গিয়েছে মেহতাব কথা চালাচ্ছেন জামসেদপুর এফ সি ও ইস্টবেঙ্গলের সঙ্গেও।

এ দিকে, শিশির ঘোষ, মিহির বসু এবং অচিন্ত্য বেলেল—এই তিন প্রাক্তন ফুটবলারকে নিয়ে নতুন টেকনিক্যাল কমিটি তৈরি হল মোহনবাগানে। সচিব বলে দিলেন, ‘’২৫ জন চুক্তিবদ্ধ ফুটবলারের চুক্তি নতুন করে খতিয়ে দেখা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE