Advertisement
২৫ এপ্রিল ২০২৪

বাগান অনুশীলনে নেমে পড়লেন ওয়াটসন

গত মরসুমে সুনীল ছেত্রীদের বেঙ্গালুরু এফসি-র মাঝমাঠে খেলেছিলেন ক্যামেরন। কিন্তু এ বার তাঁকে আইএসএল-এর দলে রাখেননি বেঙ্গালুরু কোচ আলবের্তো রোকা।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০১৮ ০৪:০৫
Share: Save:

বছরের শেষ দিনে মোহনবাগানের হয়ে খেলতে কলকাতায় পা দিয়েছিলেন তিনি। আর নতুন বছরের প্রথম দিনেই ক্লান্তিকে উপেক্ষা করে মোহনবাগান অনুশীলনে নেমে পড়লেন দিয়েগো ফেরিরা-র পরিবর্ত হিসেবে খেলতে আসা স্কটিশ-অস্ট্রেলীয় ফুটবলার ক্যামেরন ওয়াটসন।

প্রথম দিন সনি নর্দে, আনসুমানা ক্রোমাদের সঙ্গে অনুশীলনের পরেই সবুজ-মেরুন শিবিরের নবাগত বিদেশির প্রতিক্রিয়া, ‘‘আই লিগে এখনও প্রচুর খেলা বাকি রয়েছে। এখনও লিগ টেবলে অনেক ওঠানামা হবে। এ বারের মোহনবাগান দলে অনেক ভাল ফুটবলার রয়েছে। ফলে আমরা আই লিগ খেতাব জয়ের দৌড়ে বেশ ভালভাবেই রয়েছি।’’

গত মরসুমে সুনীল ছেত্রীদের বেঙ্গালুরু এফসি-র মাঝমাঠে খেলেছিলেন ক্যামেরন। কিন্তু এ বার তাঁকে আইএসএল-এর দলে রাখেননি বেঙ্গালুরু কোচ আলবের্তো রোকা। ফলে ভারত থেকে ফিরে গিয়ে ইন্দোনেশিয়ার ক্লাব মাদুরো এফসি-তে গত সেপ্টেম্বর পর্যন্ত খেলেছেন ওয়াটসন। কিন্তু তার পরে সেই ক্লাব ছেড়ে মেলবোর্নে চলে যান তিনি। এ দিন সাংবাদিকদের ওয়াটসন বলেন, ‘‘সেপ্টেম্বরে ইন্দোনেশিয়ায় শেষ প্রতিযোগিতামূলক ম্যাচ খেললেও ক্রিসমাস পর্যন্ত মেলবোর্নে ফিট থাকতে অনুশীলন করেছি আর্থার পাপাসের কাছে। আই লিগে গত বার খেলে গিয়েছি। সনি-সহ মোহনবাগানের অনেককেই চিনি। ওদের সঙ্গে বেশ হাসি-ঠাট্টাও হল এ দিন। ফলে আই লিগে সবুজ-মেরুন জার্সিতে মানিয়ে নিতে অসুবিধা হবে না।’’ এ দিন অনুশীলনে ওয়াটসনকে প্রথমে দলের ফুটবলারদের সঙ্গে পরিচয় করিয়ে দেন মোহনবাগান কোচ সঞ্জয় সেন। তবে এ দিন দলের সঙ্গে অনুশীলন করেননি তিনি। ফিজিও-র সঙ্গেই পুরো সময় কাটান তিনি। পরে বাড়ি ফেরার সময় বলে যান, ‘‘মোহনবাগানের জার্সি গায়ে আই লিগে ভাল ফল করার চ্যালেঞ্জ নিয়েছি। মঙ্গলবার ক্লাবের মাঠে দলের প্রথম ম্যাচটাও আশা করি জিতব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cameron Watson Mohun Bagan football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE