Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Heera Mondal

মেনেন্দেজের মন জিতেও খেলা হয়নি, এ বার ‘কিবু’র কোচিংয়ে সবুজ-মেরুনে এই ডিফেন্ডার

মেনেন্দেজের কোচিংয়ে খেলা হয়নি। ‘কিবু’র প্রশিক্ষণে খেলতে দেখা যাবে বাংলার লেফট ব্যাককে। —নিজস্ব চিত্র।

মেনেন্দেজের কোচিংয়ে খেলা হয়নি। ‘কিবু’র প্রশিক্ষণে খেলতে দেখা যাবে বাংলার লেফট ব্যাককে। —নিজস্ব চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০১৯ ১৯:৩৩
Share: Save:

ইস্টবেঙ্গলের স্প্যানিশ কোচ আলেয়ান্দ্রো মেনেন্দেজের কোচিংয়ে খেলা হয়নি। এ বার সব ঠিকঠাক থাকলে মোহনবাগানের নতুন স্প্যানিশ কোচ হোসে আন্তোনিও ভিকুনিয়ার কোচিংয়ে খেলতেই পারেন হীরা মণ্ডল। সূত্রের খবর, তাঁর সঙ্গে কথাবার্তা চলছে শতাব্দীপ্রাচীন ক্লাবের। সব ঠিক ঠাক থাকলে ‘কিবু’র প্রশিক্ষণে নতুন মরসুমে খেলতেই পারেন এই লেফট ব্যাক।

গত মরসুমে কলকাতা ফুটবল লিগে পিয়ারলেসের হয়ে খেলেছিলেন হীরা। কলকাতা লিগে তাঁর খেলা দেখে পছন্দ হয়েছিল ইস্টবেঙ্গলের ‘হেডস্যর’ মেনেন্দেজের। কিন্তু, মূল দলের হয়ে আই লিগ খেলা হয়নি হীরার। তার বদলে দার্জিলিং গোল্ড কাপ খেলতে গিয়েছিলেন তিনি। দার্জিলিং গোল্ড কাপে ভাল পারফরম্যান্স করলেও মেনেন্দেজের দলে ডাক পাননি। ইস্টবেঙ্গলের জার্সিতে আই লিগ খেলার স্বপ্ন মরসুমের মাঝপথেই ভেঙে যায় হীরার। এক বুক অভিমান নিয়ে ইস্টবেঙ্গল ছাড়েন তিনি। বাংলার হয়ে সন্তোষ ট্রফিতে বিহারের বিরুদ্ধে গোল করেছিলেন হীরা। বাংলা অবশ্য সন্তোষ ট্রফিতে বেশিদূর এগোতে পারেনি। গত মরসুম খুব একটা ভাল যায়নি হীরার।

নতুন মরসুমের শুরুতেই হীরার জন্য ভাল খবর। তাঁকে পাওয়ার জন্য মোহনবাগান জোরালো কথাবার্তা শুরু করে দিয়েছে। সবুজ-মেরুনের প্রস্তাব পছন্দই হয়েছে হীরার। এমনটাই শোনা যাচ্ছে। ইস্টবেঙ্গলের স্প্যানিশ কোচের মন জিতেও লাল-হলুদ জার্সি পরে নামা হয়নি। সবুজ-মেরুন জার্সিতে আত্মপ্রকাশের অপেক্ষায় এখন হীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Heera Mondal Mohun Bagan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE