Advertisement
২৬ এপ্রিল ২০২৪

বাগানের শর্ত

কলকাতা লিগের ডার্বি কবে হবে, কোথায় হবে, তা নিয়ে সংশয় থেকেই গেল। মঙ্গলবার মোহনবাগানের তিন কর্তা সচিব অঞ্জন মিত্র, অর্থসচিব দেবাশিস দত্ত এবং সহসচিব সঞ্জয় বসুর সঙ্গে আলোচনায় বসেছিলেন আইএফএ সচিব উৎপল গঙ্গোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৪ অগস্ট ২০১৬ ০৩:২৬
Share: Save:

কলকাতা লিগের ডার্বি কবে হবে, কোথায় হবে, তা নিয়ে সংশয় থেকেই গেল। মঙ্গলবার মোহনবাগানের তিন কর্তা সচিব অঞ্জন মিত্র, অর্থসচিব দেবাশিস দত্ত এবং সহসচিব সঞ্জয় বসুর সঙ্গে আলোচনায় বসেছিলেন আইএফএ সচিব উৎপল গঙ্গোপাধ্যায়। বাগানের পক্ষ থেকে দাবি করা হয়েছে, প্রদর্শনী ম্যাচের টিকিটের পঞ্চাশ শতাংশ আইএফএ-র থাকুক। বাকি পঞ্চাশ শতাংশের অর্ধেক-অর্ধেক ভাগ করে দেওয়া হোক দুই টিমের মধ্যে। অঞ্জনবাবু জানিয়েছেন, ‘‘আইএফএ আমাদের এই দাবি মেনে নিয়েছে। ২৭ অগস্ট মিটিংয়ে আলোচনা হবে।’’ আইএফএ সচিবের বক্তব্য আবার, ‘‘আমরা এই বিষয়ে আলোচনা করে সিদ্ধান্ত নেব।’’ তবে যা পরিস্থিতি তাতে অগস্টের শেষে ডার্বি হওয়া বেশ সমস্যার। এ দিকে আইএসএলের জন্য ৬ সেপ্টেম্বরের মধ্যে ফুটবলার ছাড়ার কথা বলছে আটলেটিকো দে কলকাতা। স্বভাবতই ডার্বি এখন উৎপলবাবুর রাতের ঘুম কেড়ে নিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohunbagan CFL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE