Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Mohunbagan

সৌরভ, প্রসেনজিত্ পেলেন মোহনবাগানের আজীবন সদস্যপদ, এত দিন পর চুনীও!

মোহনবাগানের প্রেসিডেন্ট হলেন গীতানাথ গঙ্গোপাধ্যায়। আজীবন সদস্যপদ দেওয়া হল চুনী গোস্বামী, সৌরভ গঙ্গোপাধ্যায়, ভেস পেস, প্রসেনজিত্ চট্টোপাধ্যায় ও দেবশঙ্কর হালদারকে।

মোহনবাগান সম্মান জানাল সৌরভ, চুনীকে।

মোহনবাগান সম্মান জানাল সৌরভ, চুনীকে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০১৮ ১৮:২৯
Share: Save:

মোহনবাগানের আজীবন সদস্যপদ পেলেন চুনী গোস্বামী, সৌরভ গঙ্গোপাধ্যায়। মোহনবাগান রত্ন চুনী, প্রাক্তন জাতীয় অধিনায়ক সৌরভ ছাড়াও আজীবন সদস্যপদ দেওয়া হল আরও তিনজনকে। এঁরা হলেন অলিম্পিকে পদকজয়ী প্রাক্তন হকি খেলোয়াড় ভেস পেস, বাংলা সিনেমার নায়ক প্রসেনজিত্ চট্টোপাধ্যায় ও নাট্যব্যক্তিত্ব দেবশঙ্কর হালদার। এর মধ্যে টুটু-শিবিরের নির্বাচনী প্রচারে এসেছিলেন সৌরভ ও প্রসেনজিত্

আজীবন সদস্যপদ পেয়ে চুনী আনন্দবাজার ডিজিটালকে বললেন, "আমি আনন্দিত। মোহানবাগানের যে কোনও সম্মানই আমার কাছে শিরোধার্য। ১৯৪৭ সাল থেকে জড়িয়ে রয়েছি ক্লাবের সঙ্গে। শুধু ফুটবলার হিসেবেই নয়, প্রশাসনেও জড়িত ছিলাম। তাই ভাল লাগছে। আর আগে এই সম্মান কেন পাইনি, তা ভাবছি না একেবারেই।"

বুধবার মোহনবাগানের তাঁবুতে বসেছিল নব-নির্বাচিত প্রতিনিধিদের প্রথম কার্যকরী কমিটির সভা। টুটু বসু আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় হয়েছিলেন সচিব। বেছে নেওয়া হল মোহনবাগানের নতুন সভাপতিকে। প্রবীণ আইনজীবী গীতানাথ গঙ্গোপাধ্যায়কে করা হল সভাপতি। বেছে নেওয়া হল সহ-সভাপতিদেরও। সুব্রত মুখোপাধ্যায়, অরুপ রায়, চুনী গোস্বামী, বলরাম চৌধুরি ও বীরু চট্টোপাধ্যায়কে করা হয়েছে সহ-সভাপতি। কো-অপ্ট হিসেবে আছেন শমীক বোস, তরুণ আড্ড্য ও মুকুল সিনহা। এর মধ্যে সুব্রত মুখোপাধ্যায় ও অরুপ রায় মন্ত্রী।

আরও পড়ুন: বার্সা ছেড়ে পিএসজি গিয়েও মেসি-জাদুতে মজে আছেন নেমার​

আরও পড়ুন: সানরাইজার্স ছেড়ে ডেয়ার়ডেভিলসে ফিরছেন শিখর ধওয়ন

(মোহনবাগান, ইস্টবেঙ্গল থেকে এটিকে। কলকাতা ডার্বি, আইলিগ থেকে আইএসএল, কলকাতা ময়দানের সমস্ত খবর জানতে পড়ুন আমাদের খেলা বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE