Advertisement
২০ এপ্রিল ২০২৪
Samiullah Beigh

জম্মু-কাশ্মীর ক্রিকেটে ডামাডোল অব্যাহত, আশঙ্কায় ক্রিকেটাররা

জেকেসিএ-র থেকে পাওয়া চিঠির বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য বিষয়টি বোর্ডের জেনারেল বডিতে পাঠিয়েছে কমিটি অব অ্যাডমিনিস্ট্রেটার(সিওএ)। এই বিষয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৭ ১৩:৫০
Share: Save:

ঘোর সংশয়ে জম্মু-কাশ্মীর ক্রিকেটের ভবিষ্যৎ। চরম অর্থ-সঙ্কটে আসন্ন রঞ্জি ট্রফি থেকে নাম তুলে নেওয়ার পথে এগোচ্ছে জম্মু-কাশ্মীর ক্রিকেট অ্যাসোসিয়েশন (জেকেসিএ)।

চলতি বছরের জুলাই মাসে আর্থিক সঙ্কটের কথা জানিয়ে বিসিসিআইকে চিঠি লিখেছিলেন জম্মু-কাশ্মীর ক্রিকেট অ্যাসোসিয়েশনের সচিব ইকবাল শাহ। ইকবালের লেখা চিঠিতে বোর্ডের কাছে সংস্থার বন্ধ হয়ে যাওয়া অ্যাকাউন্ট ফের চালু করার জন্য ব্যাঙ্ককে অনুরোধ করার কথা ছিল। ওই অ্যাকাউন্টের ৩৪ কোটি টাকা ব্যবহারের জন্যই ইকবাল আর্জি জানান। তবে, জেকেসিএ-র থেকে পাওয়া চিঠির বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য বিষয়টি বোর্ডের জেনারেল বডিতে পাঠিয়েছে কমিটি অব অ্যাডমিনিস্ট্রেটার(সিওএ)। এই বিষয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।

আরও পড়ুন: দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বাংলাদেশের দল ঘোষণা, নেই সাকিব-নাসির

আরও পড়ুন: চোট নিয়ে সমস্যা শুরু অস্ট্রেলিয়ার

রাজ্য ক্রিকেট সংস্থার এই আচরণে সঙ্কটের মুখে জম্মু-কাশ্মীরের ক্রিকেটারদের ভবিষ্যৎও। সোমবার কাশ্মীরের অন্যতম প্রবীণ ক্রিকেটার শামিউল্লাহ বেগ বলেন, “আমাদের ভবিষ্যৎ নিয়ে আমার নিজেরাই সন্দিহান। দলের অন্যতম প্রবীণ ক্রিকেটার হিসেবে সব বিষয়ে আমি বিনোদ রাইকে ই-মেল করেছি। মরসুম শুরু হওয়ার আগে কোনও প্রি-সিজন অনুশীলনও শুরু হয়নি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE