Advertisement
২৫ এপ্রিল ২০২৪
পাহাড়ে পরীক্ষায় সমস্যায় ইস্টবেঙ্গল

আইজলে প্র্যাক্টিসের মাঠ না পেয়ে হতাশ মর্গ্যান

আইজলে পৌঁছেই সমস্যায় ইস্টবেঙ্গল। প্র্যাক্টিসের জন্য মাঠই পেলেন না কোচ ট্রেভর জেমস মর্গ্যান।

বিমানবন্দরে মর্গ্যান। —নিজস্ব চিত্র।

বিমানবন্দরে মর্গ্যান। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৭ ০৩:৩৩
Share: Save:

আইজলে পৌঁছেই সমস্যায় ইস্টবেঙ্গল। প্র্যাক্টিসের জন্য মাঠই পেলেন না কোচ ট্রেভর জেমস মর্গ্যান।

আই লিগে আইজল এফসির বিরুদ্ধে ইস্টবেঙ্গলের ম্যাচ ২০ ফেব্রুয়ারি, সোমবার। বাড়তি একদিন প্র্যাক্টিস করে পাহাড়ের আবহাওয়ার সঙ্গে মানিয়ে নেওয়ার জন্যই শুক্রবার সকালের উড়ানে আইজল পৌঁছন লাল-হলুদের ফুটবলাররা। কিন্তু প্র্যাক্টিসই করতে পারলেন না তাঁরা।

আইজল থেকে ফোনে হতাশ মর্গ্যান বললেন, ‘‘পাহাড়ের আবহাওয়ার সঙ্গে মানিয়ে নেওয়ার জন্যই এ দিন প্র্যাক্টিস করতে চেয়েছিলাম। কিন্তু মাঠ না পাওয়ায় আমাদের সব পরিকল্পনা ভেস্তে গিয়েছে। কাল থেকেই প্রস্তুতি শুরু করব।’’

মাঠ না পেয়ে ফুটবলারদের নিয়ে শুক্রবার বিকেলে আইজলের রাস্তায় হাঁটতে বেরিয়ে ছিলেন লাল-হলুদ কোচ! মিজোরামে বিদেশি নাগরিকরা পা রাখলেই স্থানীয় থানায় গিয়ে নাম নথিবদ্ধ করতে হয়। এ দিন ইস্টবেঙ্গলের চার বিদেশিকে নিয়ে আইজল পৌঁছেই স্থানীয় থানায় নাম নথিভুক্ত করেন লাল-হলুদ কর্তারা।

গন্তব্য আইজল। শুক্রবার সকালে কলকাতা বিমানবন্দরে ইস্টবেঙ্গলের মেহতাব-নারায়ণরা। ছবি: সৌভিক দে।

৯ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে আই লিগ টেবলের শীর্ষে ইস্টবেঙ্গল। কিন্তু পরপর দু’টো ম্যাচ ড্র করায় একটা স্বস্তি উধাও লাল-হলুদ শিবির থেকে। প্রতিপক্ষ আইজল এফসি সমসংখ্যক ম্যাচ খেলে ১৭ পয়েন্ট নিয়ে তিন নম্বরে। কিন্তু ঘরের মাঠে তারা এখনও অপরাজিত। আগের ম্যাচে আইজল আটকে দিয়েছে সুনীল ছেত্রীদের বেঙ্গালুরু এফসিকে। মর্গ্যান বললেন, ‘‘ঘরের মাঠে আইজল এফসি দুর্দান্ত। আগের ম্যাচে কী হয়েছে তা নিয়ে ভাবছি না। আমাদের লক্ষ্য আই লিগ চ্যাম্পিয়ন হওয়া। তাই আইজল এফসি-র বিরুদ্ধে ম্যাচটা কঠিন হলেও আমরা লড়াইয়ের জন্য তৈরি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Trevor Morgan East Bengal Aizawl I-League
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE