Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sport News

পণের দাবিতে অত্যাচারের অভিযোগ, আদালতে বাংলাদেশি ক্রিকেটারের স্ত্রী

ক্রিকেট নয়, ঘরোয়া কোন্দলের জেরে বাংলাদেশের ক্রিকেটারকে নিয়ে হইচই শুরু হয়েছে সংবাদমাধ্যমে।

আইনি ঝামেলায় জড়ালেন বাংলাদেশের মিডল অর্ডার ব্যাটসম্যান মোসাদ্দেক হুসেন সৈকত। ছবি: ফেসবুকের সৌজন্যে।

আইনি ঝামেলায় জড়ালেন বাংলাদেশের মিডল অর্ডার ব্যাটসম্যান মোসাদ্দেক হুসেন সৈকত। ছবি: ফেসবুকের সৌজন্যে।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০১৮ ১৬:২৮
Share: Save:

ক্রিকেটের কারণে নয়, বরং পুরোপুরি অ-ক্রিকেটীয় কারণে শিরোনামে বাংলাদেশের মিডল অর্ডার ব্যাটসম্যান মোসাদ্দেক হুসেন সৈকত। পণের দাবিতে স্ত্রীকে অত্যাচারের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। এ নিয়ে আদালতে মামলাও ঠুকেছেন মোসাদ্দেকের স্ত্রী।

বছর ছয়েক আগেশারমিন সমিরা উষাকে বিয়ে করেনমোসাদ্দেক হুসেন সৈকত। উষার পরিবারের দাবি, বিয়ের পর থেকেই পণের জন্য স্ত্রীর উপর অত্যাচার শুরু করেন মোসাদ্দেক।একই দাবি করেছেন উষার আইনজীবী রেজাউল করিম দুলাল। আদালতের কাছে তাঁর অভিযোগ,“আমার মক্কেলকে প্রায়শই অত্যাচার করতেন মোসাদ্দেক। ১০ লাখ বাংলাদেশি টাকা(ভারতীয় মুদ্রায় প্রায় ৮ লাখ ৪০ হাজার৮৭০ টাকা) পণ না পেয়ে গত ১৫ অগস্ট মোসাদ্দেক তাঁকে বাড়ি থেকে তাড়িয়ে দেন।” এই অভিযোগ পেয়ে তদন্তের নির্দেশ দিয়েছেন ঢাকার অতিরিক্ত মুখ্য বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেট রশিনা খান।

আগামী ১৩ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমির শাহিতে শুরু হচ্ছে এশিয়া কাপ টুর্নামেন্ট। ওই সফরে বাংলাদেশ দলে জায়গা পেয়েছেন ২২ বছরের মোসাদ্দেক। তবে ক্রিকেট নয়, ঘরোয়া কোন্দলের জেরে মোসাদ্দেককে নিয়ে হইচই শুরু হয়েছে বাংলাদেশ সংবাদমাধ্যমে।যদিওএ নিয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি স্বয়ং মোসাদ্দেক।

আরও পড়ুন: ছুটি শেষ করে আজই মাঠে অনুশীলনে বিরাটরা

আরও পড়ুন: বোর্ড নয়, আপাতত সিএবিতেই থাকতে চাইছেন সৌরভ

সাকিব আল হাসানের সঙ্গে মোসাদ্দেক হুসেন সৈকত (ডান দিকে)। ছবি: ফেসবুকের সৌজন্যে।

গোটা ঘটনায় প্রতিক্রিয়া দিতে গিয়ে মোসাদ্দেকের ভাই মোসাব্বর হুসেন মুনের দাবি, “বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে কোনও বনিবনা ছিল না।” মুনের আরও দাবি, ১৫ অগস্ট স্ত্রীকে ডিভোর্সের নোটিস পাঠান মোসাদ্দেক। তবে বিয়ের সময় করা চুক্তিপত্রের থেকে অনেক বেশি অঙ্কের খোরপোশ দাবি করেন উষা। মোসাদ্দেকের পরিবারের দাবি, ওই টাকা না পেয়েই ক্রিকেটারের বিরুদ্ধে অপপ্রচার শুরু করেছেন তাঁর স্ত্রী উষা।

(খেলার জগতের বাছাই ঘটনা নিয়ে বাংলায় খবর পেতে পড়ুন আমাদের খেলা বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Bangladesh Mosaddek Hossain Saikat Dowry
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE