Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

ধোনি বলেছিল খবর না পড়তে: শ্রেয়াস

আইপিএল-এ দারুণ সফল শ্রেয়াস। ১৪টি ইনিংসে ৪১১ রান করেছেন তিনি। স্ট্রাইক রেট ১৩২-এর উপরে। এতদিন পর সেই উপদেশের খোলসা করেছেন শ্রেয়াস। শুধু মাত্র ফোকাস ধরে রাখার জন্য।

শ্রেয়াস আয়ার। ছবি: শ্রেয়াসের ফেসবুক থেকে।

শ্রেয়াস আয়ার। ছবি: শ্রেয়াসের ফেসবুক থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ জুলাই ২০১৮ ২০:৪৮
Share: Save:

মহেন্দ্র সিংহ ধোনি একটাই পরামর্শ দিয়েছিলেন শ্রেয়াস আয়ারকে। খবরের কাগজ দেখো না। আর তা ছোট ভাইয়ের মতই অক্ষরে অক্ষরে মেনে চলেছেন শ্রেয়াস। আইপিএল-এ দারুণ সফল শ্রেয়াস। ১৪টি ইনিংসে ৪১১ রান করেছেন তিনি। স্ট্রাইকরেট ১৩২-এর উপরে। এতদিন পর সেই উপদেশের খোলসা করেছেন শ্রেয়াস। শুধু মাত্র ফোকাস ধরে রাখার জন্য।

শ্রেয়াস বলেন, ‘‘ভারতীয় দলে যোগ দেওয়ার পর এমএস ধোনি আমাকে বলেছিল সংবাদ মাধ্যম থেকে দুরে থাকতে। আর পারলে সোশ্যাল মিডিয়া থেকেও দুরে থাকতে।’’ এর সঙ্গেই তিনি জুড়ে দেন, ‘‘সোশ্যাল মিডিয়া আমাদের জীবনে বড় জায়গা নিয়ে রয়েছে। আমি চেষ্টা করেছিল ভালমতো সেটা ম্যানেজ করতে। সমালোচনা আমাকে মোটিভেট কে। এগিয়ে যেতে সাহায্য করে।’’

সোশ্যাল মিডিয়া নিয়ে নিজের ভয়ঙ্কর অভিজ্ঞতার কথাও স্বীকার করে নেন শ্রেয়াস। তিনি বলেন, ‘‘নিলামের খবর বাইরে আসতেই এক মহিলা আমাকে টেক্সট করতে শুরু করে। যাতে আমি আগে থেকেই চিনতাম। সে আমাকে বলে সে আমার জন্য খুশি। কিন্তু তার পরে বুঝতে পেরেছিলাম সে আমাকে জানার থেকে বেশি টাকার পিছনে ছুটছে।’’

আরও পড়ুন
অনুশীলন ম্যাচে চূড়ান্ত ফ্লপ ধবন-পূজারা, প্রশ্ন ভবিষ্যত নিয়ে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE