• সংবাদ সংস্থা 
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ধোনি-ধামাকার প্রস্তুতি চেন্নাইয়ে, মরুশহরে যাওয়ার আগে চার দিনের শিবির সিএসকে-র

MS Dhoni
সব আকর্ষণের কেন্দ্রে ধোনি। —ফাইল চিত্র।

নেটে ফিরতে চলেছেন মহেন্দ্র সিংহ ধোনি। ১৬ অগস্ট থেকে ক্যাম্প শুরু করছে সিএসকে। চার দিন চলবে তা। তার পরেই ধোনির সিএসকে উড়ে যাবে সংযুক্ত আরব আমিরশাহি।

মরুশহরে যাওয়ার আগে নিজেদের ঝালিয়ে নেওয়ার জন্যই এই ক্যাম্পের আয়োজন করছে তিন বারের আইপিএল চ্যাম্পিয়নরা। আর তার সুবাদেই ক্রিকেটে ফিরছেন ধোনি।

সেই ফেব্রুয়ারি-মার্চে সিএসকে-র নেটে শেষ বার দেখা গিয়েছিল ‘ক্যাপ্টেন কুল’কে। তার পরেই দেশ জুড়ে লকডাউন। চেন্নাই ছেড়ে ধোনি চলে এলেন রাঁচীর ফার্মহাউজে। সোশ্যাল মিডিয়ায় তাঁকে মাঝে মধ্যে দেখা গেলেও ক্রিকেট খেলতে আর দেখা যায়নি। তাঁর ঘনিষ্ঠ মহল বলছে, লকডাউনে ফিটনেস সাধনা করেছেন ধোনি। কিন্তু সেই ছবি সামনে আনেননি।

আরও পড়ুন: কোহালিদের ফ্যাব ফোর নয়, ক্রিকেটবিশ্ব শাসন করছে ফ্যাব ফাইভ, দাবি আসিফ ইকবালের

সিএসকে-র ক্যাম্প শুরু হলে যাবতীয় আকর্ষণের কেন্দ্রবিন্দুতে যে থাকবেন তিনি, তা বলাই বাহুল্য। ১৫ অগস্ট ধোনির চেন্নাই যাওয়ার কথা। আর ১৬ অগস্ট থেকে তিনি নেমে পড়বেন নেটে। সিএসকে-র চিফ একজিকিউটিভ অফিসার কাশী বিশ্বনাথন বলেছেন, ‘‘ক্যাম্প করার জন্য তামিলনাড়ু সরকারের কাছে আমরা আবেদন করেছি। মৌখিক ভাবে আমাদের সম্মতিও দেওয়া হয়েছে। তবে এখনও পর্যন্ত লিখিত সম্মতি আমাদের হাতে এসে পৌঁছয়নি। তা পেলেই ভারতীয় প্লেয়ারদের নিয়ে আমরা ক্যাম্প শুরু করে দেব।’’

গতকাল আইপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেশ পটেল জানিয়ে দেন, সরকারের লিখিত অনুমতি তাঁদের হাতে এসে পৌঁছেছে। ফলে আমিররশাহির মাটিতে আইপিএল করায় আর কোনও সমস্যা নেই।  ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে আইপিএল। চলবে ১০ নভেম্বর পর্যন্ত। মরুশহরে ধোনি-ধামাকা দেখার অপেক্ষায় সবাই।  

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন