Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Cricket

একসঙ্গে ডিনার, গল্প... ধোনিকে মিস করছেন শামি

বিখ্যাত ক্রিকেটার হয়েও ধোনির মধ্যে নেই অহঙ্কার। সবার জন্য তাঁর দরজা খোলা।

ধোনি আগলে রেখেছিলেন শামিকে। —ফাইল চিত্র।

ধোনি আগলে রেখেছিলেন শামিকে। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ জুন ২০২০ ১৫:০৪
Share: Save:

মাহি ভাইয়ের অভাব অনুভব করছেন মহম্মদ শামি। বিরাট কোহালির দলের অন্যতম পেসারের শুরুটা হয়েছিল ধোনির সময়ে। খেলার মাঠে ধোনি যেমন তিরস্কার করেছেন তাঁকে, তেমনই আগলেও রেখেছেন। সেই সব পুরনো কথা শামি শেয়ার করেছেন লাইভ চ্যাটে।

বাংলার পেসার বলছেন, ‘‘আইপিএল ছাড়া সব ফরম্যাটে আমি মাহি ভাইয়ের নেতৃত্বে খেলেছি। সতীর্থদের যে ভাবে মাহি ভাই পরামর্শ দেয়, তাতে কারও মনেই হবে না ক্রিকেটারের নাম এমএস ধোনি।’’

বিখ্যাত ক্রিকেটার হয়েও ধোনির মধ্যে নেই অহঙ্কার। সবার জন্য তাঁর দরজা খোলা। সবার সঙ্গে দারুণ ভাবে মিশে যেতে পারেন। গত বারের বিশ্বকপের পর থেকে সেই প্রাণখোলা ধোনিকে ভারতের সাজঘরে পাচ্ছেন না শামি। প্রাক্তন অধিনায়কের অনেক স্মৃতি এখন ঘুরপাক খাচ্ছে ভারতীয় পেসারের মনে।

আরও পড়ুন: ‘প্রথাগত ধ্যানধারণার বাইরে’, সৌরভকে নিয়ে উচ্ছ্বসিত প্রশংসা লক্ষ্মণের​

তিনি বলছেন, ‘‘মাহি ভাইয়ের একটা ব্যাপার আমার দারুণ ভাল লাগে। সবার সঙ্গে বসে মাহি ভাই ডিনার খেতে খুব পছন্দ করে। আমরা অনেক রাত পর্যন্ত বসে গল্প করতাম। এই ব্যাপারগুলো দারুণ মিস করি।’’

গোটা দেশের ক্রিকেটপ্রেমীরা চাইছেন, ধোনি মাঠে ফিরুন দ্রুত। ক্রিকেটপাগলদের মতোই শামিও চান, তাঁর প্রিয় মাহি ভাই ভারতের জার্সিতে আবার খেলুন। তা হলেই আগের মতো মজা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohammed Shami MS Dhoni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE