• সংবাদ সংস্থা 
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ব্রাভোকে টুপি পরার কায়দা শেখাল ছোট্ট জিভা

Ziva with Bravo
ব্রাভোর সঙ্গে খুঁনসুটিতে ব্যস্ত ধোনির মেয়ে জিভা। ছবি সিএসকের টুইটার হ্যান্ডেল থেকে।

Advertisement

এ বারের আইপিএলে এখনও অবধি সবথেকে সফল দল ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস। এই দলের সফল্যের পিছনে ড্রেসিংরুমের বন্ধুত্বপূর্ণ পরিবেশের ছবি প্রায়শই ভেসে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। মাঠের বাইরে খেলোয়াড় ও তাঁদের পরিবারের বন্ধুত্বপূর্ণ চিত্র আরও একবার সামনে এল ইডেনে নাইট রাইডার্সকে হারানোর পর।

তবে নাইট ম্যাচের পর চেন্নাইয়ের ক্রিকেটারদের মধ্যমণি ছিল ধোনির মেয়ে জিভা। ম্যাচের পর ধোনি যখন আলোচনায় মগ্ন, তখন জিভা ব্যস্ত তাহির, ব্রাভোদের সঙ্গে খুনসুটিতে। নাইট ম্যাচের পর ইডেনে চেন্নাইয়ের খেলোয়াড়দের সঙ্গে জ়িভার খুনসুটির ভিডিয়ো রবিবার রাতে টুইট করা হয়েছে চেন্নাই সুপার কিংসের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে। তারপরই ভাইরাল হয়েছে সেটি।

ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, নাইট ম্যাচের সেরা ইমরান তাহিরের পুরস্কার কেড়ে নিচ্ছে ধোনির মেয়ে। তার পর সেখানে এলেন ক্যারিবিয়ান তারকা ডোয়েন ব্রাভো। তখন ব্রাভোর সঙ্গে খেলায় মাতল জিভা। শুরু করল ব্রাভোর টুপি নিয়ে টানাটানি। ধোনির মেয়ের সঙ্গে মজায় মাততে মাথার টুপি ঘুরিয়ে নিলেন ব্রাভো। আর ধোনির মেয়ে ইশারায় ব্রাভোকে দেখাতে শুরু করল টুপি পরার কায়দা।এর পর ধোনির মেয়েকে কোলে তুলে আদর করতে লাগলেন ব্রাভো।

দেখুন সেই ভিডিয়ো- 

আরও পড়ুন: ওয়ার্নার ফিরতেই আগ্রাসী, পুরনো ‘ফর্ম’-এর সৌরভকে দেখে উল্লসিত ক্রিকেটবিশ্ব

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন