Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Cricket

ধোনির বিস্ময় স্ট্যাম্পিংয়ে হতবাক ক্রিকেট মহল

আরও এক বার ধোনিময় ভারতীয় ক্রিকেট। উইকেটের পিছনে মহেন্দ্র সিংহ ধোনির দক্ষতা ইতিমধ্যেই সকল ক্রিকেট প্রেমীর জানা কিন্তু তাঁর ক্ষিপ্রতা যে কত মারত্বক তা প্রমাণ হয়ে গেল নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম অনুশীলন ম্যাচে।

স্টাম্পিং করছেন ধোনি। ছবি: সংগৃহীত

স্টাম্পিং করছেন ধোনি। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৯ মে ২০১৭ ২০:৪৪
Share: Save:

আরও এক বার ধোনিময় ভারতীয় ক্রিকেট। উইকেটের পিছনে মহেন্দ্র সিংহ ধোনির দক্ষতা ইতিমধ্যেই সকল ক্রিকেটপ্রেমীর জানা কিন্তু তাঁর ক্ষিপ্রতা যে কত মারত্বক তা প্রমাণ হয়ে গেল নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম অনুশীলন ম্যাচে। চ্যাম্পিয়ন্স ট্রফির আগে গোটা দলকে ঝালিয়ে নিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ খেলার সিদ্ধান্ত নিয়েছিল বিসিসিআই। আর সেই ম্যাচেই আরও একবার নিজের দক্ষতা করলেন রাঁচীর এই রাজপুত্র।

আরও পড়ুন: কিউইদের বিরুদ্ধে প্রস্ততি ম্যাচে রান পেলেন বিরাট, সফল শামি

১১০ রানে যখন পাঁচ নম্বর উইকেটটি হারায় কিউইরা তখন ক্রিজে আসেন কলিন ডি গ্রান্ডহোম। প্রথম বল থেকেই রবিচন্দ্রন অশ্বিনের উপর চাপ সৃষ্টি করতে থাকেন এই কিউই অলরাউন্ডার। কিন্তু জাডেজার ঘূর্ণি ধরতে ভুল করেন কলিন। সোজা বল জমা পড়ে ধোনির হাতে। প্রায় ০.৬ সেকেন্ডে বাজের ক্ষিপ্রতায় স্ট্যাম্পস ছিটকে দেন মাহি। এটাই প্রথম নয় এর আগে এশিয়া কাপে বাংলাদেশের বিপক্ষেও এই রকম স্ট্যাম্পিং করেছেন ধোনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE