Advertisement
১৯ এপ্রিল ২০২৪

ঘরের মাঠে জয়ী মুম্বই, পুণের কাছে হারল জামশেদপুর

এ দিন জয়ের ফলে টুর্নামেন্টে এই নিয়ে দ্বিতীয় বার তিন পয়েন্ট ঘরে তুলল মুম্বইয়ের দলটি। এ দিন জিতে পাঁচ ম্যাচে সাত পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে উঠে এল মুম্বই সিটি এফসি।

জিতল মুম্বই, পুণে।

জিতল মুম্বই, পুণে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০১৭ ০৪:১৪
Share: Save:

অবশেষে আইএসএল-এ প্রথম হারের মুখোমুখি হল টুর্নামেন্টের নবাগত দল জামশেদপুর এফসি। স্টিভ কপেল-এর দল রবিবার ঘরের মাঠ জেআরডি টাটা স্পোর্টস কমপ্লেক্স-এ হারল এফসি পুণে সিটি-র কাছে। ম্যাচের ফল ১-০। প্রথমার্ধের তিরিশ মিনিটে পুণের হয়ে গোল করেন মিডফিল্ডার আদিল খান। যে গোল আর শোধ করতে পারেনি জামশেদপুরের দলটি। অন্য ম্যাচে, ঘরের মাঠ মুম্বই ফুটবল এরিনায় জিতল মুম্বই সিটি এফসি। তারা হারাল চেন্নাইয়িন এফসি-কে। এই ম্যাচে প্রথমার্ধ গোলশূন্য থাকলেও দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকে রণবীর কপূরের দল মুম্বই সিটি এফসি-র হয়ে গোল করে যান, ক্যামেরুনের ফুটবলার বিদেশি ফুটবলার অ্যাশিলে এমানা। জামশেদপুরে এ দিন চড়া মেজাজের ম্যাচে আশি মিনিটের মাথায় লাল-কার্ড দেখলেন রানকো পোপোভিচের কোচিংয়ে থাকা এফসি পুণে সিটির লালচুয়ানমাউইয়া ফানাই। এ দিন জয়ের ফলে পাঁচ ম্যাচে নয় পয়েন্ট নিয়ে লিগ টেবলের চতুর্থ স্থানে উঠে এল পুণের দলটি। অন্য দিকে পাঁচ রাউন্ডের পর ছয় পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে রইল মেহতাব হোসেনদের দল জামশেদপুর।

মুম্বইয়ের মাঠে এ দিন প্রথমার্ধে কোনও গোল করতে পারেনি চেন্নাইয়িন ও মুম্বই। কিন্তু দ্বিতীয়ার্ধে চেন্নাইয়িন বক্সের মধ্যে মুম্বই সিটি এফসি-র স্ট্রাইকার বলবন্ত সিংহকে অবৈধ ভাবে ট্যাকল করেন চেন্নাইয়ের দলটির ডিফেন্ডার ম্যালিসন আলভেজ। রেফারি পেনাল্টির নির্দেশ দিলে পেনাল্টি থেকে গোল করেন এমানা। এ দিন জয়ের ফলে টুর্নামেন্টে এই নিয়ে দ্বিতীয় বার তিন পয়েন্ট ঘরে তুলল মুম্বইয়ের দলটি। এ দিন জিতে পাঁচ ম্যাচে সাত পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে উঠে এল মুম্বই সিটি এফসি। অন্য দিকে, অ্যাওয়ে ম্যাচে হেরে সমসংখ্যক ম্যাচে জেজে লালপেখলুয়ার চেন্নাইয়িন-এর পয়েন্ট হল নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

FC Pune City Mumbai City FC ISL 4 Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE