Advertisement
২৩ এপ্রিল ২০২৪

Mumbai City FC vs Kerala Blasters 2019: মেসির গোলেও জিতল না কেরল

রাফায়েলের মেসির একটি ব্যাকভলি রুখে দেন মুম্বই গোলকিপার অমরিন্দর সিংহ। মুম্বইয়ের পাওলো ম্যাচাডোর শট রুখে দেন কেরল গোলকিপারও। সা

ত্রাতা: সমতা ফিরিয়ে আমিনে (৯ নম্বর)। সঙ্গে সতীর্থ লারবি। আইএসএল

ত্রাতা: সমতা ফিরিয়ে আমিনে (৯ নম্বর)। সঙ্গে সতীর্থ লারবি। আইএসএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০১৯ ০৪:০০
Share: Save:

ম্যান সিটির ছোঁয়ায় কোনও উন্নতি হয় নি মুম্বই সিটি এফ সি-র। ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবের সঙ্গে গাঁটছড়া বাধার পর এখনও জয়ের মুখ দেখল না মুম্বই।

এটিকের সঙ্গে ম্যাচ ড্র করার পর ফের হারতে হারতে ড্র করল জর্জ কোস্টার দল। শেষ পাঁচ ম্যাচ জেতেনি এলকো সতৌরির কেরল। বিরতিতে ম্যাচ গোলশূণ্য থাকার পর ম্যাচের ৭৫ মিনিটে এগিয়ে যায় দক্ষিণের ক্লাব। গোল করেন রাফায়েল মেসি বউলি। ক্যামেরুণের ‘মেসি’-র গোল অবশ্য কেরলকে জেতাতে পারল না। তা শোধ হয়ে গেল দু’মিনিটের মধ্যেই। মুম্বইয়ের স্ট্রাইকার অ্যামিনি ক্রেমটি গোল করে ম্যাচ ১-১ করে দেন। তবে তিউনিসিয়ার ফুটবলারটি গোল পেয়ে যান কেরল গোলকিপার রেহনেশ টিপি-র দোষে। খেলা ড্র হলেও দু’দলই গোলের সুযোগ পেয়েছিল। রাফায়েলের মেসির একটি ব্যাকভলি রুখে দেন মুম্বই গোলকিপার অমরিন্দর সিংহ। মুম্বইয়ের পাওলো ম্যাচাডোর শট রুখে দেন কেরল গোলকিপারও। সাত ম্যাচের পর দু’দলের অবস্থাই লিগ টেবলে ভাল নয়। মাত্র একটি করে ম্যাচ জিতেছে দু’টি দলই।

Mumbai City FC vs Kerala Blasters, was an entertaining draw with both teams not able to get better over each other. Both team scored one goal each. The goal scorers were Amine Chermiti and Messi Bouli.

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE