Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sports News

মু্ম্বই-গোয়া ম্যাচ গোলশূন্য ড্র

ঘরের মাঠে জিতে তিন পয়েন্ট নিয়ে গ্রুপে উঠে আসার কথা ছিল এফসি গোয়ার। কিন্তু তেমনটা হল না। ফতোরদার জওহরলাল স্টেডিয়ামে মুম্বইয়ের বিরুদ্ধে গোলশূন্য ভাবেই শেষ হল ম্যাচ। অন্যদিকে বুধবার গোয়ায় সুনীল ছেত্রীরা একাধিক গোলের সুযোগ তৈরি করেও গোলের মুখ খুলতে ব্যর্থ হলেন।

মুম্বই-গোয়া ম্যাচের একটি মুহূর্ত। ছবি: সংগৃহীত।

মুম্বই-গোয়া ম্যাচের একটি মুহূর্ত। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০১৬ ২২:২৯
Share: Save:

গোয়া ০

মুম্বই ০

ঘরের মাঠে জিতে তিন পয়েন্ট নিয়ে গ্রুপে উঠে আসার কথা ছিল এফসি গোয়ার। কিন্তু তেমনটা হল না। ফতোরদার জওহরলাল স্টেডিয়ামে মুম্বইয়ের বিরুদ্ধে গোলশূন্য ভাবেই শেষ হল ম্যাচ। অন্যদিকে বুধবার গোয়ায় সুনীল ছেত্রীরা একাধিক গোলের সুযোগ তৈরি করেও গোলের মুখ খুলতে ব্যর্থ হলেন। গোয়া থেকে এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হল ফোরলানের মুম্বইকে। একদম শেষ মুহূর্তে জুলিএ সিজারের শট দক্ষতার সঙ্গে বাঁচিয়ে দেন মুম্বই গোলকিপার অমরিন্দর। যদিও এক পয়েন্ট পেয়ে সাত নম্বরে উঠে এল গোলা। মুম্বই উঠে এল দু’য়ে।

ম্যাচ শুরুর চার মিনিটের মধ্যেই প্রায় গোলের মুখ খুলে ফেলেছিলেন সুনীল। কিন্তু গোয়া গোলের নিচে কাট্টিমনীর হাতে আটকে যায় সেই প্রচেষ্টা। গোয়ার প্রথম সুযোগ আসে ২২ মিনিটে। সুযোগ চলে এসেছিল রোমিও ফার্নান্ডেজের সামনে। কিন্তু লক্ষ্যে রাখতে পারেননি। সুযোগ তৈরি করেছিলেন ফোরলানও। গোলের সুযোগ তৈরির পথে হাঁটলেন সনি নর্ডিও। কিন্তু কেউই জালে বল জড়াতে পারলেন না। যদিও প্রথমার্ধ থাকল মুম্বইয়ের নামেই। দ্বিতীয়ার্ধের শুরুতে গোয়া ঘরের মাঠের সুযোগ নেওয়ার চেষ্টা করেও ব্যর্থ হয়। সুযোগ পেলেন গোয়ার রবিন সিংহও। দুই দলে ভারতীয় জাতীয় দলের দুই স্ট্রাইকারের কারও পা থেকেই গোল এল না এদিন। এদিন গোলের নিচে দারুণ খেললেন অমরিন্দর সিংহ ও কাট্টিমনী।

আরও খবর

পুণেকে হারিয়ে পাঁচে উঠে এল চেন্নাই

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ISL2016 Sunil Chetri Robin Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE