Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Mumbai Indians

মুম্বই ছেড়ে বেঙ্গালুরু যাচ্ছেন বুমরা? মুম্বই ইন্ডিয়ান্স বলল...

দিওয়ালি উপলক্ষে মুকেশ ও নীতা অম্বানী দারুণ এক পার্টির আয়োজন করেছিলেন। সেই পার্টিতে ছিল তারকার ছড়াছড়ি।

বুমরাকে নিয়ে এক ভক্তের প্রশ্ন। ছবি— বুমরার ফেসবুক পেজ থেকে।

বুমরাকে নিয়ে এক ভক্তের প্রশ্ন। ছবি— বুমরার ফেসবুক পেজ থেকে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০১৯ ১৫:৫৮
Share: Save:

যশপ্রীত বুমরা কোথায়? দেশের সেরা পেসার কি এ বার মুম্বই ইন্ডিয়ান্স ছেড়ে আরসিবি যাচ্ছে? মুম্বই ইন্ডিয়ান্সের টুইটার হ্যান্ডলে পোস্ট করা একটি ছবি দেখে এমনই প্রশ্ন ছুড়ে দিয়েছিলেন এক ভক্ত। অভিনব ভাবে সেই প্রশ্নের উত্তর দিয়ে ভক্তের কৌতূহল দূর করেছে মুম্বই ইন্ডিয়ান্স।

দিওয়ালি উপলক্ষে মুকেশ ও নীতা অম্বানী দারুণ এক পার্টির আয়োজন করেছিলেন। সেই পার্টিতে ছিল তারকার ছড়াছড়ি। অধিনায়ক রোহিত শর্মা, যুবরাজ সিংহ, পাণ্ড্য ভাইরা, কোচ মাহেলা জয়বর্ধনে ছাড়াও আরও অনেকে উপস্থিত ছিলেন সেই পার্টিতে। জাকজমকপূর্ণ সেই পার্টির ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে যায়।

পার্টিতে একাধিক তারকা উপস্থিত থাকলেও মেন্টর সচিন তেন্ডুলকর ও তারকা পেসার যশপ্রীত বুমরাকে দেখা যায়নি। বুমরাকে ছবিতে দেখতে না পাওয়ায় এক ভক্ত টুইট করে জিজ্ঞাসা করেন, বুমরা নেই কেন? আমার মনে হয়, ও দল বদলে এ বার আরসিবি-তে যাচ্ছে।

আরও পড়ুন: ঘরের মাঠে অপ্রতিরোধ্য ভারতকে চ্যালেঞ্জ জানাতে পারে এই বিশ্ব একাদশ

সেই ভক্তের প্রশ্নের জবাব মুম্বই ইন্ডিয়ান্স দেয় অন্য ভাবে। অধিনায়ক রোহিতের একটি ছবি প্রায় সঙ্গে সঙ্গেই পোস্ট করে মুম্বই ইন্ডিয়ান্স। সেই ছবিতে দেখা যাচ্ছে, রোহিত হাত দিয়ে ইশারা করে সেই ভক্তকে শান্ত থাকতে বলেছেন। স্ক্রিনে লেখা ফুটে উঠেছে, ‘স্টে কাম’। অর্থাৎ শান্ত থাকো। বুমরাকে নিয়ে প্রশ্নের উত্তর পেয়ে যান সেই অত্যুৎসাহী ভক্ত।

আরও পড়ুন: চুক্তিভঙ্গের অভিযোগ, শাকিবের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

RCB Cricket Mumbai Indians Jasprit Bumrah IPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE