Advertisement
২৫ এপ্রিল ২০২৪

মুস্তাফিজুর-নেহরার দাপটে ৯২ রানেই শেষ মুম্বই

হায়দরাবাদের সামনে দাঁড়াতেই পারল না রোহিতের মুম্বই। ভাইজাকে মুম্বইয়ের প্রথম হোম ম্যাচটা সুখকর হল না মুম্বই ইন্ডিয়ান্সের। শিখর ধবনের দুরন্ত ব্যাটিং আর বল হাতে মুস্তাফিজ-নেহরার দাপটে ৯২ রানেই শেষ হয়ে গেল মুম্বইয়ের ইনিংস।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৮ মে ২০১৬ ১৯:৩৪
Share: Save:

হায়দরাবাদ ১৭৭/৩ (২০ ওভার)

মুম্বই ৯২/১০ (১৬.৩/২০ ওভার)

৮৫ রানে মুম্বইকে হারান হায়দরাবাদ

হায়দরাবাদের সামনে দাঁড়াতেই পারল না রোহিতের মুম্বই। ভাইজাকে মুম্বইয়ের প্রথম হোম ম্যাচটা সুখকর হল না মুম্বই ইন্ডিয়ান্সের। শিখর ধবনের দুরন্ত ব্যাটিং আর বল হাতে মুস্তাফিজ-নেহরার দাপটে ৯২ রানেই শেষ হয়ে গেল মুম্বইয়ের ইনিংস। টস জিতে সানরাইজার্স হায়দরাবাদকে ব্যাট করতে পাঠিয়েছিলেন রোহিত শর্মা। দুই ওপেনার ওয়ার্নার ও ধবনের ব্যাটেই শক্ত ভিত তৈর করে ফেলে হায়দরাবাদ। ৪৮ রানের ইনিংস খেলে আউট হন ওয়ার্নার। ৫৭ বলে ৮২ রান করে অপরাজিত থাকেন শিখর। ধরন। ওয়ার্নার প্যাভেলিয়নে ফেরার পর উইলিয়ামসন এসে দলের হাল ধরতে পারেননি। কিন্তু চোট সারিয়ে ফেরা যুবরাজ সিংহ এদিন ব্যাট হাতে সফল। ২৩ বলে তিনটি বাউন্ডারি ও ২টি ওভার বাউন্ডারির সৌজন্যে তিনি করে ফেলেন ৩৯ রান। তিন ব্যাটসম্যানের ব্যাটে নির্ধারিত ওভারে ৩ উইকেট হারিয়ে ১৭৭ রান তোলে হায়দরাবাদ।

দুটো উইকেট নেন হরভজন, একটি উইকেট ম্যাকক্লেনাঘানের। জবাবে ব্যাট করতে এসে ১৬.৩ ওভারে ৯২ রানেই শেষ মুম্বই। বল হাতে প্রথমে জ্বলে ওঠেন আশিস নেহরা ও পরে মুস্তাফিজুর রহমান। দু’জনের নেন তিনটি করে উইকেট। মুস্তাফিজুরের বল প্যাভেলিয়নে পাঠান হার্দিক পাণ্ড্য, টিম সৌদি ও ম্যাকক্লেনাঘান। নেহরা তুলে নেন রোহিত শর্মা, রায়াডু ও বাটলারকে। একটি করে উইকেট নেন ভুবনেশ্বর কুমার ও এনরিকে। জোড়া উইকেট স্রানের। ব্যাট হাতে এদিন মুম্বই ইনিংসকে ভরসা দিতে পারেননি কেউই।

আরও খবর

বিরাটের নতুন টুইট, এবার কার উদ্দেশে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mustafizur Mehra Sikhar Dhawan ipl 2016
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE