Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sport News

নিলাম তোমার চ্যালেঞ্জ, কোহালিকে টুইট মোদীর

ফিটনেস নিয়ে প্রধানমন্ত্রী-সহ তিন জনকে চ্যালেঞ্জ জানিয়ে একটি ভিডিয়ো টুইট করেন কোহালি। বুধবার রাত ৮টা নাগাদ পোস্ট করা সেই ভিডিয়োতে কোহালিকে দেখা গিয়েছে ডন-বৈঠক করতে। তবে তা সাধারণ ডন-বৈঠক নয়। পোশাকি নাম ‘স্পাইডার প্লাঙ্ক’।

কোহালির চ্যালেঞ্জের জবাব দিয়েছেন মোদী।

কোহালির চ্যালেঞ্জের জবাব দিয়েছেন মোদী।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ মে ২০১৮ ১৩:২৭
Share: Save:

বিরাট কোহালির চ্যালেঞ্জ গ্রহণ করলেন নরেন্দ্র মোদী! তিনি যে কতটা ফিট, এ বার কোহালিকে তা দেখাতে প্রস্তুত প্রধানমন্ত্রী।

ফিটনেস নিয়ে প্রধানমন্ত্রী-সহ তিন জনকে চ্যালেঞ্জ জানিয়ে একটি ভিডিয়ো টুইট করেন কোহালি। বুধবার রাত ৮টা নাগাদ পোস্ট করা সেই ভিডিয়োতে কোহালিকে দেখা গিয়েছে ডন-বৈঠক করতে। তবে তা সাধারণ ডন-বৈঠক নয়। পোশাকি নাম ‘স্পাইডার প্লাঙ্ক’। মাটিতে দুই কনুই রেখে এক বার করে একটি পা মুড়ে তা উপরে ওঠাতে হয়। এক ধাক্কায় ২০টি ‘স্পাইডার প্লাঙ্ক’ করেছেন কোহালি। ভারত অধিনায়কের ফিটনেসের চূড়ান্ত নমুনাই দেখা গিয়েছে তাতে। এবং সেখানেই থেমে থাকেননি কোহালি। ক্যামেরাবন্দি সে দৃশ্য টুইট করে কয়েক জনের দিকে একটি চ্যালেঞ্জও ছুড়ে দিয়েছেন তিনি। চ্যালেঞ্জ হল, নিজের ফিটনেসের প্রমাণ দিতে হবে। সে তালিকায় প্রধানমন্ত্রী ছাড়াও রয়েছেন নিজের স্ত্রী অনুষ্কা শর্মা এবং মহেন্দ্র সিংহ ধোনি।

২৪ ঘণ্টার মধ্যেই কোহালির সেই চ্যালেঞ্জের জবাব দিয়েছেন মোদী। বৃহস্পতিবার সকাল সওয়া ৮টা নাগাদ কোহালিকে উদ্দেশ করে মোদীর টুইট, “বিরাট, চ্যালেঞ্জ গ্রহণ করলাম! শীঘ্রই নিজের ফিটনেস ভিডিয়ো শেয়ার করব।”

প্রধানমন্ত্রীর ফিটনেস-প্রীতির কথা কারও অজানা নয়। কেন্দ্রে ক্ষমতায় আসার পর থেকেই নিয়ম করে ফি বছর আন্তর্জাতিক যোগ দিবস পালন করা শুরু করেছে মোদী সরকার। গত মার্চেই ‘ফিট ইন্ডিয়া’র প্রচারও শুরু করেছেন প্রধানমন্ত্রী। গত এপ্রিলে ‘মন কি বাত’-এ অনুষ্ঠানেও তাঁকে শোনা গিয়েছে ফিননেস নিয়ে কথা বলতে। এমনকী, ‘নমো’ নামের থ্রি-ডি অ্যাপেও দেখা গিয়েছে ত্রিকোণাসন করছেন মোদী।

সোশ্যাল মিডিয়ায় ফিটনেস চ্যালেঞ্জের শুরুটা করেছিলেন মোদী সরকারের তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী রাজ্যবর্ধন রাঠৌর। তথ্য ও সম্প্রচার ছাড়াও ক্রীড়া এবং যুব বিষয়ক দফতরের প্রতিমন্ত্রীর দায়িত্বে রয়েছেন রাজ্যবর্ধন। ২০০৪-এর অলিম্পিক্স গেমসে শুটিংয়ে রুপো জয়ী রাজ্যবর্ধনকে দেখা গিয়েছে নিজের অফিসে বসেই ডন-বৈঠক করতে। মঙ্গলবার তা টুইট করে তিনিই প্রথম চ্যালেঞ্জ ছোড়েন হৃতিক রোশন, বিরাট কোহালি এবং সাইনা নেহওয়ালের দিকে। এর পরই বিরাটের ওই টুইট।

রাজ্যবর্ধনের ডাকে সাড়া দিয়েছেন হৃতিক রোশনও। তিনি যে প্রতি দিন সাইকেল চালিয়ে কাজে যান, সেই ভিডিয়ো পোস্ট করেছেন। তবে শুধুমাত্র রাজ্যবর্ধনই নন, মোদীর সরকারের আরও এক প্রতিমন্ত্রী কিরেণ রিজিজুও এই ফিটনেস চ্যালেঞ্জে অংশ নিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virst Kohli Narendra Modi Fitness Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE