Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Manoj Tiwary

দেবাং গাঁধীকে অপমান করলেন মনোজ তিওয়ারি?

জাতীয় নির্বাচককে দলের সাজঘরে দেখে প্রতিবাদ জানান বাংলার প্রাক্তন অধিনায়ক মনোজ তিওয়ারি।

বাংলার ক্রিকেটার মনোজ তিওয়ারি। —ফাইল চিত্র।

বাংলার ক্রিকেটার মনোজ তিওয়ারি। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০১৯ ১৫:৫৫
Share: Save:

মনোজ তিওয়ারির নালিশে বাংলার সাজঘর ছাড়তে বাধ্য হলেন জাতীয় নির্বাচক দেবাং গাঁধী। ইডেনে রঞ্জি ট্রফির ম্যাচে মুখোমুখি হয়েছে বাংলা ও অন্ধ্রপ্রদেশ। মন্দ আলোর জন্য দ্বিতীয় দিনের খেলা সাময়িক বন্ধ ছিল। সেই সময়ে ঘটনাটি ঘটে।

জাতীয় নির্বাচককে দলের সাজঘরে দেখে প্রতিবাদ জানান বাংলার প্রাক্তন অধিনায়ক মনোজ তিওয়ারি। তাঁর দাবি, ম্যাচ চলাকালীন সাজঘরে ক্রিকেটার ও দলের সাপোর্ট স্টাফ ছাড়া আর কারও উপস্থিত থাকার কথা নয়। মনোজের নালিশের ভিত্তিতে বিসিসিআই-এর দুর্নীতি দমন শাখার আধিকারিক সৌমেন কর্মকার দেবাংকে বাংলার সাজঘর ছেড়ে চলে যেতে বলেন। এ বিষয়ে মনোজ পরে বলেন, ‘‘বিসিসিআই-এর কোনও ম্যাচে ড্রেসিং রুমে শুধুমাত্র ক্রিকেটার ও দলের সঙ্গে যুক্ত সাপোর্ট স্টাফরাই কেবল থাকতে পারেন। সেই কারণে দেবাং সাজঘরে আসার পরে দুর্নীতি দমন শাখার আধিকারিকের কাছে বিষয়টা বলেছিলাম।’’

দেবাং অবশ্য জানান, বাংলার ড্রেসিংরুমে প্রবেশের আগে তিনি দুর্নীতি দমন শাখার আধিকারিকের কাছে অনুমতি চেয়ে নিয়েছিলেন। জাতীয় নির্বাচক বলেন, ‘‘আমি সমস্ত প্রোটোকল মেনেই কাজ করেছি। আমার পিঠে একটা সমস্যা রয়েছে। তাই বাংলার কোচ অরুণ লালের পরামর্শ নিয়ে ড্রেসিং রুমে উপস্থিত ফিজিওর সঙ্গে কথা বলতে গিয়েছিলাম। সাজঘরে ঢোকার আগে বোর্ডের দুর্নীতি দমন শাখার আধিকারিকের থেকে অনুমতিও চেয়েছিলাম।’’

গোটা ঘটনায় অসম্মানিত দেবাং বলেছেন, ‘‘শুধুমাত্র আমি নই, বাংলার ক্রিকেটের সঙ্গে জড়িত সবারই এই ঘটনা শুনে খারাপ লাগবে। আমি মনোজের বিরুদ্ধে নই। তবে তরুণ ক্রিকেটারদের সামনে এটা ভাল দৃষ্টান্ত রাখল না মনোজ।’’ সূত্রের খবর, গোটা ঘটনাটা জানানো হবে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়কে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE