• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

দ্রুতই নতুন পরামর্শদাতা কমিটি গঠন

Sourav
বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।—ফাইল চিত্র।

Advertisement

আগামী কয়েক দিনের মধ্যে নতুন ক্রিকেট পরামর্শদাতা কমিটি (সিএসি) তৈরি হয়ে যাবে। শুক্রবার জানিয়ে দিলেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

এর আগে প্রাক্তন অধিনায়ক কপিল দেব, অংশুমান গায়কোয়াড় এবং শান্তা রঙ্গস্বামীকে নিয়ে গঠিত ক্রিকেট পরামর্শদাতা কমিটি দ্বিতীয় বারের জন্য নির্বাচিত করছিলেন ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রীকে। শুক্রবার সৌরভ বলেন, ‘‘আগামী তিন বছরের জন্য জাতীয় নির্বাচক কমিটিতে কারা থাকবেন, তা ঠিক করবে ক্রিকেট পরামর্শদাতা কমিটি।’’ আরও বলেছেন, ‘‘যে হেতু ভারতীয় দলের কোচ আগেই নির্বাচিত হয়ে গিয়েছে, তাই শুধুমাত্র নতুন নির্বাচক বাছাই করতে একটিমাত্র বৈঠকের জন্য এই কমিটি তৈরি করা হবে।’’ যার অর্থ, নতুন বছরে নিউজ়িল্যান্ড সফরের জন্য ভারতীয় দল নির্বাচনী সভায় থাকবেন নতুন মুখেরা।

বৃহস্পতিবারের নিলামে ১৫.৫০ কোটি টাকায় প্যাট কামিন্সকে কিনেছে কলকাতা নাইট রাইডার্স। এ বারের নিলামে সেটাই সর্বোচ্চ দর। সৌরভ মনে করেন, এই বিশাল দর আদৌ অযৌক্তিক নয়। তিনি বলেছেন, ‘‘এটা তো চাহিদার উপরে নির্ভর করে। ইডেনের সবুজ পিচে এখন পেসাররা বাড়তি সুবিধা পেয়ে থাকে। তা মাথায় রেখেই নাইটরা এত দামে কিনেছে কামিন্সকে। আর ওকে পাওয়ার জন্য তো দিল্লি ক্যাপিটালসও যথেষ্ট চেষ্টা করেছিল।’’

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন