Advertisement
২৩ এপ্রিল ২০২৪

আজ সত্যজিতের বদলি ঠিক হবে বাগানে, উঠছে অনেক নাম

হয়তো সদস্যদের সাধারণ সভা ডেকে দেওয়া হতে পারে। পরিস্থিতি যা তাতে সেপ্টেম্বরের আগে নির্বাচন সম্ভব নয়। কিন্তু আগেই শুরু হয়ে যাবে মরসুম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০১৮ ০৩:১৩
Share: Save:

সত্যজিৎ চট্টোপাধ্যায়ের জায়গায় মোহনবাগানের ফুটবল সচিব হিসেবে কে দায়িত্ব পাবেন তা নিয়ে আজ, শুক্রবার ফের কর্মসমিতির বৈঠক ডেকেছেন সচিব অঞ্জন মিত্র। আলোচনায় যে ছ’টি বিষয়কে রাখা হয়েছে তাতে নির্বাচনী প্রক্রিয়া শুরু হওয়ার ইঙ্গিত রয়েছে।

হয়তো সদস্যদের সাধারণ সভা ডেকে দেওয়া হতে পারে। পরিস্থিতি যা তাতে সেপ্টেম্বরের আগে নির্বাচন সম্ভব নয়। কিন্তু আগেই শুরু হয়ে যাবে মরসুম। শঙ্করলাল চক্রবর্তীর প্রস্তুতি শুরু করতে হবে জুনের শেষেই। এই অবস্থায় দিপান্দা ডিকাদের দেখভাল করবেন কারা, সেটা ঠিক হবে এই সভায়। কারণ ফুটবল সচিব-সহ এই বিভাগের দায়িত্বে থাকা সব কর্মসমিতির সদস্যই পদত্যাগ করেছেন। শোনা যাচ্ছে, সত্যজিতের জায়গায় বর্তমান মাঠ সচিবকে দায়িত্ব দেওয়া হতে পারে ফুটবল বিভাগ দেখাশোনা করার। অন্য আরও দু’একটি নামও ভাসছে। টেনিস সচিব এবং অন্য পদাধিকারীও নতুন করে নির্বাচিত হবেন সভায়। বর্তমান কমিটির মেয়াদ শেষ হচ্ছে ১৭ মে। তার ছয় দিন আগে নতুন পদাধিকারীর নির্বাচন কখনও হয়নি শতাব্দী প্রাচীন ক্লাবে। ডামাডোলে সেটাই হচ্ছে। এ দিনের সভায় গত বছরের হিসাব পেশের পাশাপাশি ফুটবলারদের বকেয়া মাইনে কবে থেকে দেওয়া শুরু হবে তা জানানো হবে। নতুন মরসুমের প্রস্তুতি কবে থেকে শুরু হবে তাও ঠিক হতে পারে সভায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE