Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Sports News

আমনার পরামর্শে ইস্টবেঙ্গলে নতুন বিদেশি

এর আগে দু’দিন ধরে ট্রায়াল নিয়ে মোহনবাগান থেকে বিতারিত ক্রোমাকে নিয়েছিলেন মনোরঞ্জন ভট্টাচার্য ও খালিদ জামিল। দেওয়ালে পিঠ ঠেকে যাওয়া ইস্টবেঙ্গল অ্যারোজের বিরুদ্ধে ডুডুর গোলে জয়ে ফিরেছে।

ইস্টবেঙ্গলের নতুন বিদেশি দিলশদ শারোফেদিনভকে। ছবি: ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে।

ইস্টবেঙ্গলের নতুন বিদেশি দিলশদ শারোফেদিনভকে। ছবি: ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০১৮ ২০:৪০
Share: Save:

সময়টা একদমই ভাল যাচ্ছে না ইস্টবেঙ্গলের। বিদেশি বদলেও জয় আসেনি। তাই আরও একবার নতুন বিদেশি এনে ভাগ্য পরীক্ষায় নামল লাল-হলুদ কর্মকর্তারা।

এর আগে দু’দিন ধরে ট্রায়াল নিয়ে মোহনবাগান থেকে বিতারিত ক্রোমাকে নিয়েছিলেন মনোরঞ্জন ভট্টাচার্য ও খালিদ জামিল। দেওয়ালে পিঠ ঠেকে যাওয়া ইস্টবেঙ্গল অ্যারোজের বিরুদ্ধে ডুডুর গোলে জয়ে ফিরেছে। কিন্তু ভাল জায়গায় পৌঁছতে দরকার আরও জয়। যে কারণে নতুন বিদেশিতেই ভরসা রাখতে চলেছে ইস্টবেঙ্গল।

আল আমনার পরামর্শে দলে নেওয়া হল উজবেকিস্তানের ডিফেন্সিভ মিডফিল্ডার দিলশদ শারোফেদিনভকে। ষষ্ঠ বিদেশি হিসেবে ইস্টবেঙ্গলে চলে এলেন উজবেক এই মিডিও। ৩২ বছরের এই মিডিও এ বার কতটা লাল-হলুদকে ভরসা দিতে পারে তা সময়ই বলবে। কিন্তু মনোরঞ্জন ভট্টাচার্য ও কোচ খালিদ জামিলের মতামতের ভিত্তিতেই এই বিদেশিকে নেওয়া হল।

আরও পড়ুন
পেনাল্টি-লাল কার্ড-ঝামেলা, ম্যাচ কিন্তু গোলশূন্য

এই বিদেশি উজবেকিস্তান অনূর্ধ্ব-২৩ জাতীয় দলের হয়ে চারটি ম্যাচ খেলেছেন। ছ’ফিট দু’ইঞ্চির এই মিডিও ক্লাব ফুটবল খেলছেন ২০০৪ থেকে। এই মুহূর্তে খেলছেন মালয়েশিয়ার ক্লাব টি-টিমের হয়ে। ২০১৬ থেকেই রয়েছেন এই দলে।

দেখুন দিলশদ শারোফেদিনভের খেলার ভিডিও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE