Advertisement
২৫ এপ্রিল ২০২৪

সিন্ধুদের লিগে চমক তাপসী

পি ভি সিন্ধু, সাইনা নেহওয়ালদের নিয়ে জাতীয় ব্যাডমিন্টন সংস্থার এই প্রতিযোগিতা গত তিন মরসুমে সফল।

আকর্ষণ: পিবিএলে পুণে দলের মালিক তাপসী পান্নু। ফাইল চিত্র

আকর্ষণ: পিবিএলে পুণে দলের মালিক তাপসী পান্নু। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০১৮ ০৪:৪৬
Share: Save:

চতুর্থ মরসুমের প্রিমিয়ার ব্যাডমিন্টন লিগে আরও একটি দল যোগ দিতে চলেছে। নতুন এই দলের নাম পুণে সেভেন এসেস। দলের অন্যতম মালিক বলিউড তারকা তাপসী পান্নু।

পি ভি সিন্ধু, সাইনা নেহওয়ালদের নিয়ে জাতীয় ব্যাডমিন্টন সংস্থার এই প্রতিযোগিতা গত তিন মরসুমে সফল। তাই আরও জাঁকজমক করে চতুর্থ মরসুমের প্রতিযোগিতা আয়োজনের প্রস্তুতি নেওয়া হচ্ছে। পুণে যোগ দেওয়ায় সব মিলিয়ে অংশগ্রহণকারী ফ্র্যাঞ্চাইজির সংখ্যা দাঁড়াল ৯টি।

পুণে ফ্র্যাঞ্চাইজির মালিক তাপসী পান্নু বলেন, ‘‘এক সময় খুব ব্যাডমিন্টন খেলেছি। ব্যাডমিন্টনের জন্য আলাদা একটা অনুভূতি রয়েছে। তাই সব সময় চেয়েছি খেলাটার সঙ্গে কোনও ভাবে যুক্ত থাকতে। সে দিক থেকে নিজের ইচ্ছে পূরণ করার দারুণ উপায় খুঁজে পেয়েছি পিবিএলের সঙ্গে নিজেকে যুক্ত করতে পেরে। পুণে দল নিজের জায়গা করে নেবে, এ ব্যাপারে আমি আত্মবিশ্বাসী।’’

ভারতীয় ব্যাডমিন্টন সংস্থার লক্ষ্য প্রিমিয়ার ব্যাডমিন্টন লিগকে দেশের সর্বত্র ছড়িয়ে দেওয়া। পাশাপাশি বিদেশেও জনপ্রিয় করে তোলা এই লিগকে। এ বারের প্রতিযোগিতা শুরু হবে ২২ ডিসেম্বর। চলবে ১৩ জানুয়ারি পর্যন্ত। খেলা হবে মোট পাঁচটি শহরে— মুম্বই, পুণে, হায়দরাবাদ, আমদাবাদ এবং বেঙ্গালুরুতে। উদ্বোধনী অনুষ্ঠান হবে মুম্বইয়ে। লিগের মোট পুরস্কারমূল্য ৬ কোটি টাকা। গত বার আটটি দল নিয়ে হয়েছিল এই লিগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE