Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা ক্রীড়াবিদদের

বীরেন্দ্র সহবাগ তো মুখে না শুভেচ্ছা জানালেন সাজ পোষাকে। সঙ্গে স্ত্রী। তাঁর বার্তা এল হিন্দিতে। রবি শাস্ত্রীর সময় কাটল ডিজেতে। আর সেই ছবি পোস্ট করেই শুভেচ্ছা এল বিরাটদের কোচের তরফে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০১৮ ১৭:৪৯
Share: Save:

সোশ্যাল মিডিয়ায় এই সব ক্রিকেটারদের যাতায়াত প্রতিনিয়ত। নতুন বছরে যে সেখানে নতুন কিছু থাকবে সেটাই স্বাভাবিক। ২০১৮কে এক এক জন এক এক রকমভাবে বরণ করে নিলেন। আর সেই সব সেলিব্রিটি ক্রিকেটারদের উৎসবে মিশে গেল ক্রিকেটপ্রেমীরাও। কেউ বিভিন্ন সাজে ছবি দিয়ে শুভেচ্ছা জানালেন আবার কেউ ভিডিও বার্তায়। কিন্তু নতুন বছরে প্রিয় ক্রিকেটারদের থেকে শুভেচ্ছা পেয়ে আপ্লুত তাঁদের ফ্যানরা।

এই মুহূর্তে স্বস্ত্রীক দক্ষিণ আফ্রিকায় রয়েছেন বিরাট কোহালি। লক্ষ্য দীর্ঘ সিরিজ। তার মাঝেই অনুষ্কার শর্মার সঙ্গে সেলফি পোস্ট করে সবাইকে শুভেচ্ছা জানালেন ভারত অধিনায়ক। বীরেন্দ্র সহবাগ তো মুখে না শুভেচ্ছা জানালেন সাজ পোষাকে। সঙ্গে স্ত্রী। তাঁর বার্তা এল হিন্দিতে। রবি শাস্ত্রীর সময় কাটল ডিজেতে। আর সেই ছবি পোস্ট করেই শুভেচ্ছা এল বিরাটদের কোচের তরফে।

বাদ গেলেন না হরভজন থেকে ভিভিএস লক্ষ্মণ, অশ্বিন থেকে রজার ফেডেরার। সেই তালিকায় রয়েছে ক্যারোলিনা মারিন থেকে সাইনা নেহওয়াল। এর মধ্যেই হরভজন ও সাইনা ভিডিও বার্তায় শুভেচ্ছা জানালেন।

আরও পড়ুন
কেপ টাউনের রাস্তায় বিরাটদের ভাঙড়া, দেখুন ভিডিও

দেখুন ক্রীড়াবিদদের টুইট

দেখুন ক্রীড়াবিদদের টুইট

দেখুন ক্রীড়াবিদদের টুইট

দেখুন ক্রীড়াবিদদের টুইট

দেখুন ক্রীড়াবিদদের টুইট

দেখুন ক্রীড়াবিদদের টুইট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Cricketer Badminton Tennis
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE