Advertisement
২০ এপ্রিল ২০২৪

দল ঘোষণা নিউজ়িল্যান্ডের

পেসার ট্রেন্ট বোল্ট, ম্যাট হেনরি ও লকি ফার্গুসনের চোট রয়েছে। তাই দলে ফেরানো হয়েছে বেনেটকে।

তিন বছর পর নিউজ়িল্যান্ড দলে ডাক পেলেন পেসার হামিশ বেনেট।—ছবি সংগৃহীত।

তিন বছর পর নিউজ়িল্যান্ড দলে ডাক পেলেন পেসার হামিশ বেনেট।—ছবি সংগৃহীত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২০ ০৪:৪৪
Share: Save:

নিউজ়িল্যান্ডের জার্সি গায়ে ২০১৭ সালে বাংলাদেশের বিরুদ্ধে ওয়ান ডে ম্যাচে অভিষেক হয়েছিল তাঁর। কিন্তু তার পরে গত তিন বছরে নিউজ়িল্যান্ডের হয়ে কোনও ম্যাচ খেলেননি তিনি। সেই পেসার হামিশ বেনেটকে এ বার ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে দলে নিল নিউজ়িল্যান্ড।

পেসার ট্রেন্ট বোল্ট, ম্যাট হেনরি ও লকি ফার্গুসনের চোট রয়েছে। তাই দলে ফেরানো হয়েছে বেনেটকে। হয়তো ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচে অভিষেক হবে তাঁর। নিউজ়িল্যান্ডের কাছে সুখবর, চোট সারিয়ে টি-টোয়েন্টি দলে ফিরেছেন অধিনায়ক কেন উইলিয়ামসন। এ ছাড়া দলে জায়গা পেয়েছেন, ব্যাটসম্যান টম ব্রুস ও অলরাউন্ডার কলিন দে গ্র্যান্ডহোম। দ্বিতীয় জন অকল্যান্ড ও হ্যামিল্টনে প্রথম তিন ম্যাচে খেলবেন। ব্রুস খেলবেন ওয়েলিংটন ও মাউন্ট মউনগানুইয়ে। ইডেন পার্কে প্রথম ম্যাচ শুরু ২৪ জানুয়ারি।

ঘোষিত নিউজ়িল্যান্ড টি-টোয়েন্টি দল: কেন উইলিয়ামসন, হামিশ বেনেট, টম ব্রুস, কলিন দে গ্র্যান্ডহোম, মার্টিন গাপ্টিল, স্কট কুখেলাইন, ড্যারিল মিচেল, কলিন মুনরো, রস টেলর, ব্লেয়ার টিকনার, মিচেল স্যান্টনার, টিম সেইফার্ট, টিম সাউদি, ইশ সোধি।

লন্ডনে অস্ত্রোপচার ভুবনেশ্বরের: লন্ডনে হার্নিয়া অস্ত্রোপচার হল ভারতীয় পেসার ভুবনেশ্বর কুমারের। বোর্ড সূত্রে জানা গিয়েছে, সুস্থ হয়ে দেশে ফিরে বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব করবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket New Zealand India Hamish Bennett
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE