Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Sports News

দ্বিতীয় দিনের শেষে বাংলাদেশের থেকে ২৯ রানে পিছিয়ে কিউইরা

দ্বিতীয় দিনের শেষে বাংলাদেশের থেকে ২৯ রানে পিছিয়ে নিউজিল্যান্ড। হাতে রয়েছে তিন উইকেট। হাতে এখনও তিন দিন রয়েছে। বদলে যেতে পারে অনেক হিসেব। কিন্তু দলে একগুচ্ছ চোট-আঘাত নিয়ে লড়াই চালিয়ে যাচ্ছেন টাইগাররা।

টম লাথামের উইকেট নেওয়ার পর সাকিবকে ঘিরে দলের সদস্যদের উচ্ছ্বাস। ছবি: এএফপি।

টম লাথামের উইকেট নেওয়ার পর সাকিবকে ঘিরে দলের সদস্যদের উচ্ছ্বাস। ছবি: এএফপি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০১৭ ১৪:৪১
Share: Save:

দ্বিতীয় দিনের শেষে বাংলাদেশের থেকে ২৯ রানে পিছিয়ে নিউজিল্যান্ড। হাতে রয়েছে তিন উইকেট। হাতে এখনও তিন দিন রয়েছে। বদলে যেতে পারে অনেক হিসেব। কিন্তু দলে একগুচ্ছ চোট-আঘাত নিয়ে লড়াই চালিয়ে যাচ্ছেন টাইগাররা। এই নিয়েই নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে লড়তে নেমে পড়েছে বাংলাদেশ।

টস জিতে বাংলাদেশকে প্রথমে ব্যাট করতে পাঠিয়েছিল কিউইরা। প্রথমদিন ব্যাট করে ২৮৯ রানে অল-আউট হয়ে যায় বাংলাদেশ। যাঁকে নিয়ে সব থেকে বেশি চিন্তা ছিল সেই সৌম্য সরকারের ব্যাট থেকেই এল সব থেকে বেশি রান। এই প্রথম ওপেন করতে নামলেন তিনি। আর এক ওপেনার তামিম ইকবাল পাঁচ রানে প্যাভেলিয়নে ফেরার পর বাংলাদেশ ইনিংসের হাল ধরেন সৌম্য সরকার। তাঁর ব্যাট থেকে আসে ৮৬ রান। ১১টি বাউন্ডারি হাঁকান সৌম্য। তিন নম্বরে ব্যাট করতে নেমে ১৯ রানে ফিরে যান মাহমুদুল্লাহ। এর পর সৌম্যকে যোগ্য সঙ্গত দেন সাকিব আল হাসান। তাঁর ব্যাট থেকে আসে ৫৯ রান। এর পর সাত নম্বরে ব্যাট করতে নেমে ৪৭ রানের ইনিংস খেলেন নরুল হাসান। নিউজিল্যান্ডের হয়ে পাঁচটি উইকেট টিং সাউদির, চারটি উইকেট নেন ট্রেন্ট বোল্ট।

আরও খবর: দ্বিতীয় টেস্টে চোটের জন্য বাদ মুশফিকুর, কায়েস ও মোমিনুল

এদিন বাংলাদেশের হয়ে টেস্ট অভিষেক হল নাজমুল হোসেন শান্ত ও নুরুল হাসানের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE