Advertisement
১৬ এপ্রিল ২০২৪

নেমার নিয়ে রিয়ালের সঙ্গে কথা

জল্পনার জালে পড়েছেন স্বয়ং পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খিলাইফি। আর তার প্রভাব এতটাই যে সাংবাদিকদের সামনে পিএসজি প্রেসিডেন্ট স্বীকার করে নিলেন, নেমার শীঘ্রই রিয়াল মাদ্রিদে চলে যাচ্ছে, জল্পনা শুনে হতাশ হয়ে পড়েছিলেন।

জল্পনার জালে নেমার। ছবি: এএফপি।

জল্পনার জালে নেমার। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০১৮ ০৪:৩৫
Share: Save:

প্যারিস সাঁ জারমাঁ ছেড়ে লা লিগার দল রিয়াল মাদ্রিদে তিনি সই করতে পারেন। ব্রাজিলীয় ফুটবলার নেমার দ্য সিলভা স্যান্টোস (জুনিয়র) গত মরসুমে বার্সেলোনা ছেড়ে পিএসজি-তে আসার পর থেকেই জারি রয়েছে এই জল্পনা।

এ বার সেই জল্পনার জালে পড়েছেন স্বয়ং পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খিলাইফি। আর তার প্রভাব এতটাই যে সাংবাদিকদের সামনে পিএসজি প্রেসিডেন্ট স্বীকার করে নিলেন, নেমার শীঘ্রই রিয়াল মাদ্রিদে চলে যাচ্ছে, জল্পনা শুনে হতাশ হয়ে পড়েছিলেন। বাধ্য হয়ে তিনি কথা বলেছেন রিয়াল মাদ্রিদের সঙ্গে।

তাঁর কথায়, ‘‘ব্যাপারটা আমার ভাল লাগেনি। তাই রিয়াল মাদ্রিদের সঙ্গে কথা বলি। খুবই হতাশাজনক ঘটনা। এটা কখনও কাম্য নয়, যে অন্য কোনও ক্লাব আমাদের ফুটবলার নিয়ে পিএসজি-র অজ্ঞাতসারে কথা বলবে।’’খিলাইফি সঙ্গে যোগ করেন, ‘‘রিয়াল মাদ্রিদের সঙ্গে আমাদের সম্পর্ক ভাল। ওরাও পিএসজি-কে শ্রদ্ধা করে। আশা রাখি, সেই সম্পর্ক ঠিকঠাক রয়েছে। রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেসকে আমরা শ্রদ্ধা করি। আমি মনে করি, পর্দার পিছনে কাজ চালানো ঠিক নয়। এই বিষয়টা খুব গুরুত্বপূর্ণ।’’

যুগলবন্দি: আগামী দিনে আরও নতুন চমকের প্রস্তুতি। প্যারিস সাঁ জারমাঁ-র অনুশীলনে নেমার-এমবাপে। প্যারিসে শুক্রবার। ছবি: এএফপি।

প্যারিস সাঁ জারমাঁ প্রেসিডেন্ট আরও বলেন, ‘‘জানি না, রিয়াল প্রেসিডেন্টকে বোঝাতে পারছি কি না! যদি কোনও ব্যাপার ঘটার সম্ভাবনা থাকে তা হলে আমরা দু’পক্ষই কথা বলতে পারি। আলোচনা হতে পারে ফ্লোরেন্তিনোর সঙ্গে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE