Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Neymar

ব্রাজিল শিবিরে বড় ধাক্কা, কোপা আমেরিকা থেকে ছিটকে গেলেন নেমার

কোপা আমেরিকা শুরু হওয়ার আগেই ব্রাজিল শিবিরে বড় ধাক্কা। চোটের জন্য টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন নেমার।

চোটের জন্য টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন নেমার। ছবি- এএফপি

চোটের জন্য টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন নেমার। ছবি- এএফপি

সংবাদসংস্থা
সাও পাওলো শেষ আপডেট: ০৬ জুন ২০১৯ ২০:০৬
Share: Save:

কোপা আমেরিকা শুরু হওয়ার আগেই ব্রাজিল শিবিরে বড় ধাক্কা। চোটের জন্য টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন নেমার। তারকা ফুটবলারের চোটের খবর ছড়িয়ে পড়তেই মাথায় হাত ব্রাজিল ভক্তদের।

আজ, বৃহস্পতিবার প্রস্তুতি ম্যাচে ব্রাজিলের সঙ্গে মুখোমুখি হয়েছিল কাতার। প্রথম থেকেই কাতারের ফুটবলাররা কড়া ট্যাকল করতে থাকেন নেমারকে। খেলার ১৭ মিনিটে গোড়ালি মুচকে যাওয়ায় খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়েন নেমার। মাঠ থেকে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। ব্রাজিলীয় ফুটবল ফেডারেশনের তরফে জানানো হয়, ব্রাজিলীয় তারকার গোড়ালির লিগামেন্ট ছিঁড়ে গিয়েছে। কোপা আমেরিকা শুরুর আগে এই চোট সারিয়ে সুস্থ হওয়া সম্ভবনয় ব্রাজিলীয় তারকার পক্ষে। খুব শীঘ্রই নেমারের পরিবর্তের নাম ঘোষণা করে দেওয়া হবে।

কাতারের বিরুদ্ধে নেমার না খেললেও ব্রাজিলের জিততে সমস্যা হয়নি। রিচারলিসন ও গ্যাব্রিয়েল জেসাসের গোলে ব্রাজিল ২-০ হারায় কাতার। কোপা চলতি মাসের ১৪ তারিখ কোপা আমেরিকার প্রথম ম্যাচে ব্রাজিল নামছে বলিভিয়ার বিরুদ্ধে। এরপরে ভেনিজুয়েলা ও পেরুর মুখোমুখি হবে সেলেকাওরা। ২০১৬ কোপা আমেরিকায় গ্রুপ স্টেজ থেকেই ছিটকে গিয়েছিল ব্রজিল। রাশিয়া বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের কাছে হেরে ছিটকে গিয়েছিল তিতের দল। এবারের কোপা ব্রাজিলের কাছে সম্মান ফিরে পাওয়ার লড়াই। কিন্তু, টুর্নামেন্টের আগেই এল খারাপ খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Neymar Brazil Football Team
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE