Advertisement
২৫ এপ্রিল ২০২৪

নেমারের ‘অভিনয়’ নিয়ে আলোচনা চলছে এখনও

প্রাক-মরসুম প্রস্তুতি প্রতিযোগিতা আন্তর্জাতিক চ্যাম্পিয়ন্স কাপ খেলতে এই মুহূর্তে সিঙ্গাপুরে পিএসজি। আজ, সোমবার আতলেতিকো দে মাদ্রিদের বিরুদ্ধে ম্যাচ তাদের। নেমার অবশ্য এখনও দলে যোগ দেননি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ জুলাই ২০১৮ ০৪:১৩
Share: Save:

রাশিয়ায় বিশ্বকাপ শেষ হওয়ার সপ্তাহ দু’য়েক পরেও আলোচনার কেন্দ্রে নেমার দা সিলভা স্যান্টোস (জুনিয়র)। প্রতিযোগিতা চলাকালীনই ব্রাজিলীয় তারকা ফাউল আদায়ের জন্য অভিনয় করেন বলে অভিযোগ করেছিলেন মার্কো ফান বাস্তেন-সহ একাধিক প্রাক্তন তারকা ও কোচ। কিন্তু প্যারিস সাঁ জারমাঁ (পিএসজি) ম্যানেজার থোমাস টুসেল দাঁড়ালেন নেমারের পাশেই।

প্রাক-মরসুম প্রস্তুতি প্রতিযোগিতা আন্তর্জাতিক চ্যাম্পিয়ন্স কাপ খেলতে এই মুহূর্তে সিঙ্গাপুরে পিএসজি। আজ, সোমবার আতলেতিকো দে মাদ্রিদের বিরুদ্ধে ম্যাচ তাদের। নেমার অবশ্য এখনও দলে যোগ দেননি। টুসেল বলেছেন, ‘‘নেমার অসাধারণ প্রতিভাবান ফুটবলার। সাফল্য ও ব্যর্থতা কী ভাবে সামলাতে হয়, তা খুব ভালই জানে।’’ তিনি আরও বলেছেন, ‘‘ব্যর্থতা ভুলে ঘুরে দাঁড়ানো সব সময়ই কঠিন। কিন্তু আমি নিশ্চিত, নেমার সেটা দুর্দান্ত ভাবেই করবে। আমি ওকে সাহায্য করব। নেমারের সঙ্গে কথাও বলব এ ব্যাপারে। তবে আমাদের মধ্যে কী কথা হবে, তা কেউ জানবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football World Cup Russia Neymar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE