Advertisement
১৮ এপ্রিল ২০২৪

রিবেরির চোট, উদ্বিগ্ন বায়ার্ন ম্যানেজার

চ্যাম্পিয়ন্স লিগে আগের ম্যাচে ঘরের মাঠে আয়াখ্স আমস্টারডামের বিরুদ্ধে ড্র করে লিগ টেবলে দু’নম্বরে নেমে এসেছে বায়ার্ন মিউনিখ।

বায়ার্ন ম্যানেজার নিকো কোভাচ একেবারেই স্বস্তিতে নেই।

বায়ার্ন ম্যানেজার নিকো কোভাচ একেবারেই স্বস্তিতে নেই।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০১৮ ০৩:২৮
Share: Save:

চ্যাম্পিয়ন্স লিগে আগের ম্যাচে ঘরের মাঠে আয়াখ্স আমস্টারডামের বিরুদ্ধে ড্র করে লিগ টেবলে দু’নম্বরে নেমে এসেছে বায়ার্ন মিউনিখ। ‘ই’ গ্রুপ থেকে শেষ ষোলোয় যোগ্যতা অর্জন করতে হলে আজ, মঙ্গলবার আথেন্স এফসির বিরুদ্ধে জিততে হবে পাঁচ বারের ইউরোপ সেরাদের। অথচ গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগেই ধাক্কা বায়ার্ন শিবিরে। দাভিদ আলবার পরে চোট পেয়ে ছিটকে গেলেন অন্যতম ভরসা ফ্রাঙ্ক রিবেরিও।

১৯৬৮-’৬৯ মরসুমে চ্যাম্পিয়ন্স লিগে অভিষেকেই শেষ আটে পৌঁছে চমকে দিয়েছিল আথেন্স এফসি। তার পরে আর কখনও মূল পর্বে পৌঁছতে পারেনি গ্রিসের এই ক্লাব। পঞ্চাশ বছর পরে ফের চ্যাম্পিয়ন্স লিগের মূল পর্বে যোগ্যতা অর্জন করলেও খুব একটা ভাল জায়গায় নেই। গ্রুপ লিগে চার দলের মধ্যে তিন নম্বরে রয়েছে তারা। দু’টি ম্যাচেই হেরেছে। তবে আগের ম্যাচে বেনফিকাকে রীতিমতো লড়াই করে (৩-২) জিততে হয়েছিল আথেন্স এফসির বিরুদ্ধে। ফুটবল বিশেষজ্ঞেরা এই ম্যাচে এগিয়ে রাখছেন রবার্ট লেয়নডস্কিদেরই। কিন্তু বায়ার্ন ম্যানেজার নিকো কোভাচ একেবারেই স্বস্তিতে নেই। তাঁর অন্যতম কারণ পিঠে চোট পেয়ে রিবেরির দল থেকে ছিটকে যাওয়া। ৩৫ বছর বয়সি ফরাসি তারকা এই মরসুমে বুন্দেশলিগার আটটি ম্যাচের মধ্যে চারটিতেই শুরু থেকে খেলেছেন। তাঁকে ঘিরেই রণনীতি তৈরি করেছিলেন কোভাচ। বায়ার্ন ম্যানেজার বলেছেন, ‘‘রিবেরির ছিটকে যাওয়া দলের পক্ষে বিরাট ধাক্কা। আলবাও খেলতে পারবে না এই ম্যাচে। তবে বাকিরা সুস্থই রয়েছে।’’

মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে: শাখতার ডনেস্ক বনাম ম্যাঞ্চেস্টার সিটি (রাত, ১২.৩০), রিয়াল মাদ্রিদ বনাম প্লাজেন (রাত, ১২.৩০), রোমা বনাম সিএসকেএ মস্কো (রাত, ১২.৩০), এইকে বনাম বায়ার্ন মিউনিখ (রাত, ১০.২৫), ইয়ং বয়েজ বনাম ভ্যালেন্সিয়া (রাত, ১০.২৫)। সব খেলা টেন টু টেন থ্রি ও সোনি ইএসপিএন ও সোনি সিক্স চ্যানেলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE