Advertisement
১৯ এপ্রিল ২০২৪

নর্থইস্টের সঙ্গে ড্র, ছয়ে এটিকে

শনিবার গুয়াহাটিতে নর্থইস্ট ইউনাইটেড এফসি-র সঙ্গে গোলশূন্য ড্র করে ষষ্ঠ স্থানেই থেকে গেল দু’বারের চ্যাম্পিয়নেরা।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০১৮ ০৪:১০
Share: Save:

আইএসএল পয়েন্ট টেবলে চতুর্থ স্থান দখলের স্বপ্ন অধরাই থাকল এটিকের। শনিবার গুয়াহাটিতে নর্থইস্ট ইউনাইটেড এফসি-র সঙ্গে গোলশূন্য ড্র করে ষষ্ঠ স্থানেই থেকে গেল দু’বারের চ্যাম্পিয়নেরা।

আইএসএলে এই মরসুমে ঘরের মাঠ যুবভারতীতে দ্বিতীয় ম্যাচে নর্থইস্টের বিরুদ্ধে হেরেছিল এটিকে। শনিবার জিতে বদলা নেওয়ার সুযোগ ছিল স্টিভন কপেলের দলের। অথচ পুরো ম্যাচ ৬২ শতাংশ বলের দখল ছিল নর্থইস্ট ইউনাইটেডেরই। তা সত্ত্বেও ২৯ মিনিটে কলকাতার দলের এগিয়ে যাওয়ার সুযোগ ছিল। কিন্তু সামনে একা নর্থইস্ট ইউনাইটেড গোলরক্ষক পবন কুমারকে পেয়েও গোল করতে পারেননি বলবন্ত সিংহ। ম্যাচের আগে নর্থইস্ট ইউনাইটেড কোচ এলকো সাতোরি চিন্তিত ছিলেন ফুটবলারদের ক্লান্তি নিয়ে। তিন দিন আগেই বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে খেলেছেন গুরবিন্দর সিংহেরা। এটিকে শেষ ম্যাচ খেলেছিল ২ ডিসেম্বর গত বারের চ্যাম্পিয়ন চেন্নাইয়িন এফসি-র বিরুদ্ধে। জিততে মরিয়া এটিকের বিরুদ্ধে শুরু থেকেই বলিউড তারকা জন আব্রাহামের দলের ফুটবলারদের লক্ষ্য ছিল নিজেদের মধ্যে বেশি পাস খেলে বিপক্ষের ছন্দ নষ্ট করে দেওয়া। আইএসএলে এটিকের পরের ম্যাচ ১৩ ডিসেম্বর লিগ টেবলের শীর্ষে থাকা বেঙ্গালুরু এফসি-র বিরুদ্ধে বেঙ্গালুরুতে। নর্থইস্ট খেলবে এফসি গোয়ার বিরুদ্ধে গোয়ায়।

বেঙ্গালুরু বনাম মুম্বই: আইএসএলে রবিবার ঘরের মাঠে মুম্বই সিটি এফসি-র বিরুদ্ধে নামছে বেঙ্গালুরু এফসি। চলতি আইএসএলে একমাত্র সুনীল ছেত্রীরাই এখনও পর্যন্ত কোনও ম্যাচ হারেননি। মুম্বই শেষ ৬টি ম্যাচের ৫টিতে জিতে দ্বিতীয় স্থানে উঠে এসেছিল। কিন্তু শনিবার এটিকের সঙ্গে ড্র করে বলিউড তারকা রণবীর কপূরের দলকে টপকে দ্বিতীয় স্থানে উঠে এসেছে নর্থইস্ট ইউনাইটেড।

রবিবার আইএসএলে: বেঙ্গালুরু এফসি বনাম মুম্বই সিটি এফসি (সন্ধে, ৭.৩০ স্টার স্পোর্টস ওয়ান চ্যানেলে)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football ISL 2018 North East United ATK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE