Advertisement
১৯ এপ্রিল ২০২৪

হ্যাটট্রিক ওগবেচের, হার চ্যাম্পিয়নদের

আইএসএলে রুদ্ধশ্বাস ম্যাচে শেষ পর্যন্ত জিতল নর্থ ইস্ট ইউনাইটেড। হেরে গেল গতবারের চ্যাম্পিয়ন চেন্নাইয়িন এফ সি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০১৮ ০২:১৬
Share: Save:

আইএসএলে রুদ্ধশ্বাস ম্যাচে শেষ পর্যন্ত জিতল নর্থ ইস্ট ইউনাইটেড। হেরে গেল গতবারের চ্যাম্পিয়ন চেন্নাইয়িন এফ সি। লিগ টেবলের শীর্ষে পাহাড়ি দলকে তোলায় প্রধান ভূমিকা নিলেন নাইজিরিয়ার স্ট্রাইকার বার্থেমিউ ওগবেচে। শুরুতে ১-০ পিছিয়ে পড়া দলকে শুধু সমতায় ফেরানোই নয়, হ্যাটট্রিক করে চমকে দিলেন প্যারিস সাঁ জারমাঁর প্রাক্তন এই ফুটবলার। তিন ম্যাচে চার গোল হয়ে গেল ওগবেচের।

বৃহস্পতিবার ইন্ডিয়ান সুপার লিগের ম্যাচটি ছিল উত্তেজনায় ভরা। বিরতিতে খেলার ফল ছিল ৩-৩। শেষ পর্যন্ত এলকো শতৌরির দলকে জেতালেন রাওলিন বর্জেস। যিনি শুরুতেই আত্মঘাতী গোল করে বিপদ ফেলে দিয়েছিলেন নিজের দলকে। চেন্নাইতে এ দিন প্রথম পয়তাল্লিশ মিনিটে ম্যাচের ফল হল টেনিস স্কোরের মতো।

শুরুতে চেন্নাইয়িন এগিয়ে গিয়েছিল ২-০ গোলে। কিন্তু এরপরই শুরু হল আসল খেলা। পিছিয়ে পড়েও ২-১ করে ফেলল নর্থ ইস্ট। চেন্নাইয়িন আবার এগোল ৩-১। পাল্টা লড়াইতে ওগবাচে ৩-২, ৩-৩ করে দিলেন। দ্বিতীয়ার্ধের শুরুতে রাওলিনের গোল চেন্নাইতে অমাবস্যা আনল। জেজে লালপেখলুয়াকে নামিয়েও সুবিধা করতে পারেনি অভিষেক বচ্চনের দল। জন আব্রাহামের দলের কাছে হেরেই যায় অভিযেকের চেন্নাইয়িন।

এ দিকে, আইএসএলে আজ মুম্বই ডার্বি। চেন্নাইতে চমকপ্রদ ম্যাচের পর আজ শুক্রবার মুম্বইয়ে কী হবে?

মুম্বই ডার্বিতে আজ মুখোমুখি হতে চলেছে পুণে এবং মুম্বই। এর আগের চার বার এই ম্যাচে জিতেছে পুণে। ফলে একসঙ্গে দুটো লক্ষ্য নিয়ে মাঠে নামবে মুম্বই। এক) নিজেদের মাঠে জিততে হবে। দুই) পুণেকে হারিয়ে প্রতিশোধ নিতে হবে। তবে মুম্বইয়ের পক্ষে যা চিন্তার কারণ তা হল, প্রথম ম্যাচে সাসপেন্ড থাকা পুণের মার্সেলিনহো ফিরছেন দলে। মার্সেলিনহো-আলফারো জুটি পুণের হয়ে গতবার চমকে দিয়েছিলেন। ৩১ গোলের মধ্যে ১৭টি এসেছিল ওই জুটির সৌজন্যেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chennaiyin ISL 2018 19 NorthEast United stage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE