Advertisement
২০ এপ্রিল ২০২৪
New Zealand vs Pakistan

নিউজিল্যান্ডের বিরুদ্ধে লজ্জার হার পাকিস্তানের

মাত্র চার জন পাক ব্যাটসম্যান এ দিন ১০ রানের গণ্ডি পেরতে সক্ষম হন। বোল্ট ধামাকার সামনে এ দিন শুরু থেকেই নড়বড়ে দেখায় পাকিস্তানের টপ অর্ডার ব্যাটসম্যানদের।

ম্যাচের সেরা বোল্টকে সতীর্থদের উচ্ছ্বাস। ছবি: এএফপি।

ম্যাচের সেরা বোল্টকে সতীর্থদের উচ্ছ্বাস। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০১৮ ১৭:২৬
Share: Save:

দু’ম্যাচ বাকি থাকতেই ঘরের মাঠে পাকিস্তানের বিরুদ্ধে ওডিআই সিরিজ জিতে নিল ব্ল্যাক ক্যাপসরা। ট্রেন্ট বোল্টের দাপটে তৃতীয় ওয়ান ডে-তে নিউজিল্যান্ডের দুনেদিনে পাকিস্তানকে ১৮৩ রানে হারিয়ে দিল টিম নিউজিল্যান্ড।।বোল্টের আগুনে পেসই এ দিন শেষ করে দেয় পাকিস্তানের ইনিংস।

এ দিন টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন কিউয়ি অধিনায়ক কেন উইলিয়ামসন। প্রথমে ব্যাট করে নির্ধারিত ওভারে ২৫৭ রান তোলে নিউজিল্যান্ড। নিউজিল্যান্ডের হয়ে সর্বোচ্চ ৭৩ রানের ইনিংস খেলেন অধিনায়ক কেন। কেন ছাড়াও রান পান রস টেলর(৫২), মার্টিন গপ্তিল(৪৫) এবং টম লেথম(৩৫)।

পাকিস্তানের হয়ে ৩টি করে উইকেট নেন রুমান রইস এবং হাসান আলি, ২টি শিকার শাদাব খানের, ফাহিম আসরফের শিকার একটি।

আরও পড়ুন: ভুবনেশ্বর নেই! এটা কি ইয়ারকি হচ্ছে?

আরও পড়ুন: ঋদ্ধির বদলে পার্থিব? দ্বিতীয় টেস্টে ভারতীয় দলে চমক

আশা করা হয়েছিল তৃতীয় ওয়ান ডে তে সিরিজ বাঁচানোর লক্ষ্যে লড়াই চালাবেন পাকিস্তানের ব্যাটসম্যানরা।

কিন্তু বোল্টের ঝোড়ো পারফরম্যান্সের জেরে এ দিন কোনও পাকিস্তানি ব্যাটসম্যানই ক্রিজে বেশিক্ষণ টিকে থাকতে পারেননি। ৭.২ ওভার বল করে ১৭ রানের বিনিময় ৫ উইকেট তুলে নেন বোল্ট। মাত্র চার জন পাক ব্যাটসম্যান এ দিন ১০ রানের গণ্ডি পেরতে সক্ষম হন। বোল্ট ধামাকার সামনে এ দিন শুরু থেকেই নড়বড়ে দেখায় পাকিস্তানের টপ অর্ডার ব্যাটসম্যানদের। পাকিস্তানের হয়ে সর্বোচ্চ ১৬ রান করেন রুমান রইস। বোল্ট ছাড়াও দু'টি করে উইকেট পান কলিন মুনরো এবং লকি ফার্গুসন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE