• সংবাদ সংস্থা 
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

এশিয়া কাপ নিয়ে সৌরভের মন্তব্যকে গুরুত্ব দিচ্ছে না পিসিবি

Sourav ganguly and PCB
বোর্ড প্রধান সৌরভের উল্টো মেরুতে পিসিবি। —ফাইল চিত্র।

সেপ্টেম্বরে হওয়ার কথা ছিল এশিয়া কাপ। কিন্তু এক লাইভ শোতে সেটা বাতিল হচ্ছে বলে জানান ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর এ হেন মন্তব্যকে গুরুত্ব দিচ্ছে না এশিয়া কাপের আয়োজক দেশ পাকিস্তান।

কারণ এশিয়া কাপ বাতিল হওয়ার ব্যাপারে এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) এখনও সরকারি ভাবে কিছু জানায়নি বলেই দাবি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)-র। পাক বোর্ডের দাবি, এশিয়া কাপ বাতিল হবে কি না, সেই ব্যাপারে শেষ কথা বলবে এসিসি।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের মিডিয়া প্রধান সামিউল হাসান বলেন, ‘‘এশিয়া কাপের সিদ্ধান্ত এসিসি নেবে। এসিসি-র প্রধান নাজমুল হাসানই এ ব্যাপারে ঘোষণা করবেন। এসিসি-র আগামী বৈঠকের দিন ক্ষণ এখনও স্থির হয়নি বলেই জানি।’’

আরও পড়ুন: চুক্তিভঙ্গেই শেষ কেরিয়ার, এটিকে-র চ্যাম্পিয়ন দলের সদস্য আজ ফাস্ট ফুডের দোকান চালান

এ দিকে টি টোয়েন্টি বিশ্বকাপ নিয়েও চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেনি আইসিসি। যদিও ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়ে দিয়েছে, করোনা অতিমারির এই পরিস্থিতিতে ১৬টি দেশকে নিয়ে টি টোয়েন্টি বিশ্বকাপ করা তাদের পক্ষে অসম্ভব।

এশিয়া কাপ ও টি টোয়েন্টি বিশ্বকাপের বল যদি শেষ পর্যন্ত না গড়ায়, তা হলে আইপিএল হওয়ার রাস্তা খোলা থাকবে। শেষ পর্যন্ত কী হবে, তার উত্তর দেবে সময়।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন