Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Pakistan cricket team at New Zealand

নিউজিল্যান্ডে ভূমিকম্পে আতঙ্কিত পাকিস্তান ক্রিকেট দল

এই মুহূর্তে টেস্ট সিরিজ খেলতে নিউজিল্যান্ডে রয়েছে পাকিস্তান ক্রিকেট দল। রবিবার ভূমিকম্পে কেঁপে ওঠে নিউজিল্যান্ডের মাটি। কম্পনের তীব্রতা ৭.৪। তখন নিয়েলসনের হোটেলে ছিল সবাই। সকলেই নেমে এসেছিলেন বাইরে।

এভাবেই নিউজিল্যান্ডের রাস্তায় দেওয়া হল সুনামির সতর্কতা। ছবি: এপি।

এভাবেই নিউজিল্যান্ডের রাস্তায় দেওয়া হল সুনামির সতর্কতা। ছবি: এপি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০১৬ ২২:৩৮
Share: Save:

এই মুহূর্তে টেস্ট সিরিজ খেলতে নিউজিল্যান্ডে রয়েছে পাকিস্তান ক্রিকেট দল। রবিবার ভূমিকম্পে কেঁপে ওঠে নিউজিল্যান্ডের মাটি। কম্পনের তীব্রতা ৭.৪। তখন নিয়েলসনের হোটেলে ছিল সবাই। সকলেই নেমে এসেছিলেন বাইরে। পাকিস্তান ক্রিকেট দলের ম্যানেজার ওয়াসিম বারি বলেন, ‘‘আমরা হোটেলেই ছিলাম। সব কিছু কাঁপছিল। আমাদের তখনই হোটেলের বাইরে নিয়ে আসা হয়। হোটেলের স্টাফরা আমাদের সারাক্ষণ খেয়াল রেখে। সঙ্গে সঙ্গেই আমরা সাত তলার ঘর থেকে বেরিয়ে আসি। আমাদের সুরক্ষিত জায়গায় রাখা হয়েছে যতক্ষণ সুনামির সম্ভবনা রয়েছে।’’

যখন ভূমিকম্প হয় তখন সকলেই তাঁদের ঘরে ছিল। ভারত-ইংল্যান্ড ম্যাচ দেখতে ব্যস্ত ছিল সকলেই। পাকিস্তান মহিলা ক্রিকেট দলও এই মুহূর্তে ক্রাইস্টচার্চে রয়েছে। দুটো টেস্ট ম্যাচ ও পাঁচটি একদিনের ম্যাচ খেলার কথা মহিলা দলের। সোমবারই ক্রাইস্টচার্চে পৌঁছবে ছেলেদের দল। ক্রাইস্টাচার্চেই সব থেকে বেসি তীব্রতা ছিল কম্পনের। বারি বলেন, ‘‘সারাদিন বৃষ্টি হচ্ছে এখানে। আশা করছি ক্রাইস্টচার্চে ভাল আবহাওয়া পাব।’’ ২০১১র ফেব্রুয়ারিতেই বড় ভূমিকম্প হয়েছিল ক্রাইস্টাচার্চে। ১৮৫ জনেপ মৃত্যু হয়েছিল। যদিও ভূমিকম্পের আতঙ্ক ভুলে এখন খেলায় মনোনিবেশ করতে চাইছে দল।

আরও খবর

প্রথম দু’দিনের জঘন্য ফিল্ডিংকেই দায়ী করছেন ক্যাপ্টেন কোহালি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan New Zealand Earthquake
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE