Advertisement
১৯ এপ্রিল ২০২৪

আজহারের রান আউটে তোলপাড়

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে দলকে চালকের আসনে বসিয়ে দিলেন পাকিস্তানের ব্যাটসম্যানরা। বৃ

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০১৮ ০২:৫২
Share: Save:

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে দলকে চালকের আসনে বসিয়ে দিলেন পাকিস্তানের ব্যাটসম্যানরা। বৃহস্পতিবার আবু ধাবিতে ন’উইকেটে চারশো রান তুলে ডিক্লেয়ার করে পাকিস্তান। জয়ের জন্য ৫৩৮ রান তোলার লক্ষ্যে খেলতে নেমে তৃতীয় দিনের শেষে অস্ট্রেলিয়ার রান এক উইকেটে ৪৭। বাবর আজম করলেন ৯৯। তবে এ সব কিছুকেই ছাপিয়ে সামনে চলে এসেছে আজহার আলির অদ্ভুত রান আউট। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় পড়ে গিয়েছে।

পিটার সিডলের একটি বল থার্ডম্যানের দিকে মারেন আজহার। বল বাউন্ডারির সামান্য আগে গিয়ে থেমে যায়। কিন্তু আজহার (৬৪) ভেবেছিলেন, বাউন্ডারি হয়ে গিয়েছে। তিনি মাঝ পিচে এসে নন স্ট্রাইকার আসাদ শফিকের সঙ্গে কথা বলতে ব্যস্ত হয়ে পড়েন। ওই সময় মিচেল স্টার্কের ছোড়া থ্রো ধরে আজহারকে রান আউট করেন দেন অস্ট্রেলিয়ার উইকেটকিপার টিম পেন। আজহার তখনও বুঝতে পারেননি, কী ভাবে রান আউট হলেন। পরে সাংবাদিক বৈঠকে এসে তিনি বলে যান, ‘‘আমার ছেলে অনেক দিন পর্যন্ত এই রান আউট নিয়ে ঠাট্টা ইয়র্কি করে যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan Australia test Azhar Ali
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE