Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Paraguay vs Turkey

গ্রুপ শীর্ষ থেকে পরের রাউন্ডে জায়গা করে নিল প্যারাগুয়ে

ম্যাচের শুরু থেকেই আক্রামণাত্মক ছিল প্যারাগুয়ের তরুণ দল। তবে, তুরস্কের উপর একের পর এক আক্রমণ তুলে আনলেও প্রথম গোল পেতে প্রথমার্ধের অন্তিমলগ্ন পর্যন্ত অপেক্ষা করতে হয় প্যারাগুয়েকে।

প্যারাগুয়ের এই দলের কাছেই হারতে হয় তুরস্ককে। ছবি: ফিফা।

প্যারাগুয়ের এই দলের কাছেই হারতে হয় তুরস্ককে। ছবি: ফিফা।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ অক্টোবর ২০১৭ ২১:৪৯
Share: Save:

গ্রুপ লিগের তিনটি ম্যাচ জিতেই অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডে জায়গা করে নিল প্যারাগুয়ে। বৃহস্পতিবার গ্রুপে নিজেদের শেষ ম্যাচে তুরস্ককে ৩-১ গোলে হারিয়ে দিল গুস্তাভোর দল।

এ দিন ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ছিল প্যারাগুয়ের তরুণ দল। তবে, তুরস্কের উপর একের পর এক আক্রমণ তুলে আনলেও প্রথম গোল পেতে প্রথমার্ধের অন্তিমলগ্ন পর্যন্ত অপেক্ষা করতে হয় তাদের।

আরও পড়ুন: যে পথে অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডে পৌঁছতে পারে ভারত

আরও পড়ুন: প্রতি মাসের প্রথম বুধবার মালি দলের ড্রয়িংরুমে হাজির বলিউড

৪১ মিনিটে প্যারাগুয়ের হয়ে প্রথম গোল করেন গিওভান্নি বোগাডো। প্রথম গোলের রেশ কাটতে না কাটতেই প্যারাগুয়েকে দু’গোলের লিড এনে দেন ফার্নান্দো কার্ডোজ। দু’গোলের লিড নিয়ে প্রথমার্ধে মাঠ ছাড়ে প্যারাগুয়ে।

দ্বিতীয়ার্ধের ৬১ মিনিটে প্যারাগুয়ের হয়ে ব্যবধান বাড়ান অ্যান্তোনিও গালিয়ানো। এর পর বহু আক্রমণ তুলে আনলেও গোল করতে ব্যর্থ হয় মরিনিগো গুস্তাভোর দল।

দ্বিতীয়ার্ধের অতিরিক্ত সময় তুরস্কের হয়ে এক মাত্র গোল করেন সাইডব্যাক কারিম কাসজিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE