Advertisement
২৫ এপ্রিল ২০২৪

পোগবার সফল অস্ত্রোপচার

পোগবা একবার লিখলেন, তিনি ঘোরের মধ্যে আছেন, না এখনও তা কাটেনি বুঝতে পারছেন না!

আশা: চার সপ্তাহের পরেই মাঠে ফিরতে পারেন পোগবা। —ছবি রয়টার্স।

আশা: চার সপ্তাহের পরেই মাঠে ফিরতে পারেন পোগবা। —ছবি রয়টার্স।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২০ ০৫:০৯
Share: Save:

গোড়ালিতে অস্ত্রোপচার হল পল পোগবার। ফরাসি তারকা নিজেই সোশ্যাল নেটওয়ার্কে জানালেন, সব কিছু ঠিকঠাক শেষ হয়েছে। অবশ্য সে সব লেখার সময় অস্ত্রোপচারকালীন অজ্ঞান অবস্থা কাটিয়ে উঠলেও তিনি খানিকটা ঘোরের মধ্যে ছিলেন। তাই তাঁর অদ্ভুত সব পোস্ট দেখে বেশ মজা পেল ফুটবল মহল।

পোগবা একবার লিখলেন, তিনি ঘোরের মধ্যে আছেন, না এখনও তা কাটেনি বুঝতে পারছেন না! আর একবার তাঁকে বলতে শোনা গেল, ঈশ্বরের আশীর্বাদে তিনি জীবিত আছেন। সঙ্গে মন্তব্য, এ বার দ্রুত তাঁকে চুল কাটতে হবে। খানিকটা স্বাভাবিক হয়েই তিনি অবশ্য পোস্টগুলি মুছে দেন। দ্বিতীয় দফায় লেখেন, ‘‘এই যে আমি। ফিরে এসেছি। সব ঠিক মতো শেষ হয়েছে। এ বার ভাল কিছু করার ইচ্ছেটা নিজেদের মধ্যে বাঁচিয়ে রাখতে হবে।’’ ফ্রান্সের বিশ্বকাপ জয়ী দলের গুরুত্বপূর্ণ সদস্য যোগ করেন, ‘‘যেখানে যাই ঘটুক, আনন্দে থাকতে হবে। এ বার একটু গান শোনা যাক। অবশ্যই নাচব। তবে এক পায়ে। সবাই আমাকে জানে। সব সময় হাসিখুশি থাকতে চাই।’’ প্রসঙ্গত এই মরসুমে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে মাত্র আটটি ম্যাচ খেলতে পেরেছেন পোগবা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Manchester United Paul Pogba
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE