Advertisement
২০ এপ্রিল ২০২৪

আজ শুরু থেকেই হয়তো মাঠে পোগবা

ম্যান ইউ যেমন পোগবার উপরে আস্থা রাখছে, তেমনি চেলসির ভরসার জায়গা উইলিয়ান। বিশেষ করে টটেনহ্যামের বিরুদ্ধে জোড়া গোল করার পরে তাঁর সঙ্গে দ্রুত নতুন চুক্তি সারতে চায় চেলসি।

ফুরফুরে: বান্ধবী ও সন্তানকে নিয়ে ছবি পোস্ট করলেন পোগবা। ইনস্টাগ্রাম

ফুরফুরে: বান্ধবী ও সন্তানকে নিয়ে ছবি পোস্ট করলেন পোগবা। ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০১৯ ০৩:৩৭
Share: Save:

জানুয়ারিতেই আবার ইউরোপীয় ফুটবলের দলবদল। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ম্যানেজার ওয়ে গুন্নার সোলসার ইতিমধ্যেই জানিয়েছেন, কোনও ভাবেই তাঁরা পল পোগবাকে বিক্রি করবেন না। চোট সারিয়ে ওঠা ম্যান ইউ তারকাকে বৃহস্পতিবার সম্ভবত নিউক্যাসলের বিরুদ্ধে সেপ্টেম্বরের পরে প্রথম শুরু থেকেই খেলানো হবে।

ম্যান ইউ যেমন পোগবার উপরে আস্থা রাখছে, তেমনি চেলসির ভরসার জায়গা উইলিয়ান। বিশেষ করে টটেনহ্যামের বিরুদ্ধে জোড়া গোল করার পরে তাঁর সঙ্গে দ্রুত নতুন চুক্তি সারতে চায় চেলসি। তাদের ম্যানেজার ল্যাম্পার্ড পরিষ্কার জানিয়েছেন, অতীতে মহম্মদ সালাহকে ছেড়ে দেওয়াটা চেলসির ভুল ছিল। উইলিয়ানের ক্ষেত্রে তেমন কিছু হোক তিনি চান না। বৃহস্পতিবার চেলসি খেলবে সাউদাম্পটনের বিরুদ্ধে। ‘‘উইলিয়ানের সঙ্গে চুক্তি সেরে ফেলাটা জরুরি। অবশ্য দু’পক্ষই যেন নতুন চুক্তি নিয়ে খুশি থাকে। এই মুহূর্তে চেলসির সাফল্য অনেকটাই ওর উপর নির্ভর করছে,’’ বলেন ল্যাম্পার্ড।

নতুন ম্যানেজার মিকেল আর্তেতার কোচিংয়ে আর্সেনাল বৃহস্পতিবার প্রথম খেলবে বোর্নমুথের বিরুদ্ধে। লিগে তাদের অবস্থা খারাপ। দেখার, পেপ গুয়ার্দিওলার প্রাক্তন সহকারী ছবিটা বদলাতে পারেন কি না। টেবলে সাত নম্বরে থাকা জোসে মোরিনহোর টটেনহ্যাম কাল খেলবে ব্রাইটনের বিরুদ্ধে। চেলসির কাছে হারের পরে স্পার্সের সামনে নতুন পরীক্ষা। তার আগে মোরিনহো বললেন, ‘‘হিউং-মিন সন চেলসি ম্যাচে লাল কার্ড দেখার মতো দোষ করেনি। তাই আমরা ওর নির্বাসন তোলার জন্য আবেদন করেছিলাম। সেটা শোনা হল না। আমাদের কাজটাও আরও অনেক কঠিন হয়ে গেল।’’

বৃহস্পতিবার ইপিএলে: টটেনহ্যাম বনাম ব্রাইটন (সন্ধে ৬-০০)। বোর্নমুথ বনাম আর্সেনাল (রাত ৮-৩০)। ম্যান ইউ বনাম নিউক্যাসল (রাত ১১-০০)। চেলসি বনাম সাউদাম্পটন

(রাত ৮-৩০)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Paul Pogba Manchester United Newcastle
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE