Advertisement
২৫ এপ্রিল ২০২৪
পেলে

রোনাল্ডোর সঙ্গে গোল সংখ্যা নিয়ে বিতর্কে সাফাই পেলের

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো তাঁকে টপকানোর পরেই ইন্সটাগ্রামে পেলের পরিচিতির পাশে বিশ্বের সর্বকালের সর্বোচ্চ গোলদাতার লেখা দেখা গিয়েছিল।

পেলের দাবি, শুরু থেকেই ওই লেখা ছিল। ছবি টুইটার

পেলের দাবি, শুরু থেকেই ওই লেখা ছিল। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২১ ১৩:৫৮
Share: Save:

ইনস্টাগ্রামে নতুন করে কোনও বায়ো আপডেট করেননি তিনি। তাঁর প্রোফাইলে সর্বোচ্চ গোলদাতা হওয়ার যে লেখাটি রয়েছে, তা নাকি ছিল শুরু থেকেই। বিতর্কের মুখে পড়ে এমনই দাবি করলেন পেলে।

সর্বোচ্চ গোলদাতার দৌড়ে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো তাঁকে টপকানোর পরেই ইনস্টাগ্রামে পেলের পরিচিতির পাশে বিশ্বের সর্বকালের সর্বোচ্চ গোলদাতার (১২৮৩) লেখা দেখা গিয়েছিল। রোনাল্ডোর কৃতিত্ব তিনি মানছেন না, এমনই ইঙ্গিত ছিল। তার কিছুদিন আগে এক ক্লাবের হয়ে সবথেকে বেশি গোলে লিয়োনেল মেসি যখন পেলেকে টপকান, তখন ব্রাজিলীয় ক্লাব স্যান্টোস এর বিরোধিতা করেছিল।

তবে শুক্রবার পেলে টুইটারে লিখেছেন, “আমার বিরুদ্ধে সংবাদমাধ্যম অভিযোগ করছে যে, বড় তারকারা আমার রেকর্ড ভাঙার পর আমি নাকি নিজের ইনস্টাগ্রাম বায়ো বদলে ফেলেছি। তবে সবাইকে জানাতে চাই, শুরু থেকেই ওই লেখা আমার প্রোফাইলে ছিল।” এরপরেই মেসি, রোনাল্ডোর উদ্দেশে পেলে বার্তা দিয়েছেন, “তোমরা যা করেছ, সেই রেকর্ড থেকে কেউ নজর ঘোরাতে পারবে না।”

আরও খবর: মোর্তাদাদের রক্ষণ চিন্তা হাবাসের

আরও খবর: ফাওলার ও ড্যানির নির্বাসন প্রত্যাহারের দাবি লাল-হলুদের

তবে সমর্থকেরা মনে করছেন, চাপের মুখে পড়েই এমন কাজ করতে হয়েছে কিংবদন্তি তারকাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

pele cristiano ronaldo lionel messi instagram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE